বৃহস্পতিবার, ১২ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

মনু ব্রিজে দুই মন্ত্রী



নিজস্ব প্রতিবেদক:: 

মৌলভীবাজার দিয়ে বয়ে গেছে খরস্রোতা মনু নদ। প্রতিবছরই এই মনু যখন উত্তাল হয় তখনই আতঙ্কে থাকেন তীরবর্তী জনপদ। কখন কোন দিকে বাধ ভেঙে হানা দেয় সেই আতঙ্কে সর্বদা।

বুধবার বন্যা দুর্গত এলাকায় ত্রাণ বিতরণ পূর্বে মনু নদীর চাদনীঘাট এলাকা পরিদর্শন করেন দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. মো: এনামুর রহমান ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামিম।

এসময় সাথে ছিলেন- দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয়ের সচিব শাহ কামাল, দূর্যোগ ব্যবস্থাপনা বিভাগের মহাপরিচালক আবু সাঈদ মোহাম্মদ হাকিম। এসময় মনু নদী প্রকল্পে বরাদ্ধের জন্য ১হাজার ২ কোটি টাকা বরাদ্ধের জন্য একনেকে তুলা হবে বলে জানান। এবং এবছর মনু নদী খনন প্রকল্পের কাজ শুরুর আশ্বাস দেন তারা।

এসময় উপস্থিত ছিলেন- মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মহিলা সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিন, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক আশরাফুল আলম খান, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. কামাল হোসেন, পৌর মেয়র মো. ফজলুর রহমান, পানি উন্নয়ন বোর্ডের নির্বাহি প্রকৌশলী রনেন্দ্র শংকর চক্রবর্তী প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত