সোমবার, ৬ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্টের শহর সভাপতি তুষার, সম্পাদক দেলোয়ার



ডিএমবি ডেস্ক:: 

সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার শহর শাখার কাউন্সিল ও ৫’ম কমিটি বুধবার শাখার কার্যালয়ে গঠন করা হয়েছে।

কাউন্সিলে সজিবুল ইসলাম তুষার কে সভাপতি ও কাজী দেলোয়ার হোসেন কে সাধারণ সম্পাদক করে ২৩ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।এতে উপস্থিত ছিলেন জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক রায়হান আনছারী।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ- সভাপতি নাহিদ সরওয়ার্দী, সাংগঠনিক সম্পাদক আব্দুল মাজিদ তুহিন, দপ্তর সম্পাদক তমা সূত্র ধর, অর্থ বিষয়ক সম্পাদক সুমা দাশ, প্রচার ও প্রকাশনা বিষয়ক সুলতান আহমেদ, স্কুল বিষয়ক সম্পাদক নয়ন দেব নাথ, পাঠাগার সম্পাদক কাকলী সরকার।

অন্যান্য সদস্যরা হলেন- সীমান্ত দাস, প্রান্ত সূত্র ধর, সাব্বির আহমেদ, অয়ন দেব, রাফি হোসেন, মৌসুমি সরকার, সুইটি সূত্র ধর, পিয়াল দেব নাথ, নাঈন আহমেদ, ইবনে আব্বাস রোহান, ফাহিম আহমেদ, সাইদুল ইসলাম রিমন, কৃষ্ণ কান্ত বৈদ্য, কিশোর দেব।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক রায়হান আনছারী। তিনি বলেন- যুব সমাজের মাঝে সন্ত্রাস সহিংসতায় তারুন্য বিদ্ধস্ত, জন্মভূমি আক্রান্ত সাম্প্রদায়িক হামলা নারী ও শিশু নির্যাতন-হত্যা-ধর্ষণ এবং লুটপাটের দ্বারা। এর ফলস্বরুপ ছাত্রজীবনে নেমে আসছে অন্ধকার ভবিষ্যতের প্রতিচ্ছবি। এসব অসমতার বিরুদ্ধে লড়াইয়ের লক্ষ্যে একঝাক উদ্যোমী তরুণ মেধাবি ছাত্রনেতাদের নিয়ে ঘঠিত সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার শহর শাখা।

বামপন্থী বিপ্লবের ধারাবাহিকতা সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার শহর শাখার এই ৫’ম কমিটি ধরে রাখবে বলে আশাবাদি সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট মৌলভীবাজার জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক রায়হান আনসারী।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত