শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

সিলেটে এডুমিগের কানাডা এডুকেশন ফেয়ার ২৪ জুলাই



ডিএমবি ডেস্ক::

উচ্চশিক্ষায় পরামর্শদাতা চট্টগ্রামের স্বনামধন্য প্রতিষ্ঠান এডুমিগ কন্সাল্টেন্সি কানাডাতে শিক্ষা ব্যবস্থা এবং স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিদের অংশগ্রহণে সিলেটে আয়োজন করতে যাচ্ছে ‘কানাডা এডুকেশন ফেয়ার ২০১৯’।

স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংকের পৃষ্ঠপোষকতায় এ শিক্ষা মেলা সিলেটের শাহজালাল উপশহরে অবস্থিত রোজভিউ হোটেলে অনুষ্ঠিত হবে ২৪ জুলাই বুধবার সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। মেলায় উপস্থিত থাকবেন কানাডার প্রথম সারির স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধিগণ।

দেশের শিক্ষার্থীরা কানাডার স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ে ভর্তি সংক্রান্ত তথ্য, স্কলারশিপ, উচ্চশিক্ষার বিষয় ও অন্যান্য তথ্য সরাসরি কানাডার প্রতিনিধিদের কাছ থেকে জেনে নিতে পারবেন। তাছাড়া মেলায় স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক স্টুডেন্ট ব্যাংকিং সংক্রান্ত সকল তথ্য ও সহায়তা প্রদান করবে। মেলায় অংশগ্রহণকারী শিক্ষার্থীরা কানাডা ভিসা প্রসেসিং করাতে পারবেন কোনো প্রকার সার্ভিস চার্জ ছাড়াই। সকলের জন্য উন্মুক্ত কানাডা এডুকেশন ফেয়ারে শিক্ষার্থীদের একাডেমিক সনদ ও অন্যান্য প্রয়োজনীয় কাগজপত্র সাথে নিয়ে আসার জন্য আয়োজকদের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। আগ্রহীরা বিস্তারিত তথ্যের জন্য এডুমিগের ফেসবুক পেজ FB/edumigbd ভিজিট করতে অথবা ০১৭৬১৮০৬৫২৭ নম্বরে যোগাযোগ করতে পারেন।

এর আগে এডুমিগ-এর আয়োজনে ‘কানাডা এডুকেশন ফেয়ার ২০১৯’ অনুষ্ঠিত হয়েছে ঢাকার কৃষিবিদ ইন্সটিটিউশনের কেআইবি ট্রেনিং রুমে ২১ জুলাই রবিবার বিকেল ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৬টা পর্যন্ত, চট্টগ্রামের আগ্রাবাদ বাণিজ্যিক এলাকার হোটেল আগ্রাবাদে ২২ জুলাই সোমবার সকাল ১১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত।

-প্রেস রিলিজ

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত