শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

প্রবাসীদের উদ্যোগে ঘর পেলেন খিজির মিয়া



 

নিজস্ব প্রতিবেদক:: 

যুক্তরাজ্য প্রবাসী কমিউনিটি ও চ্যারিটি ওয়ার্কার কমলগঞ্জের কৃতি সন্তান নজরুল ইসলামের উদ্যোগে আমানা ফান্ডেশন ইউকের ব্যাবস্থাপনা ও অর্থায়নে কমলগঞ্জের উত্তর তিলক পুর গ্রামের দরিদ্র অসহায় খজির মিয়াকে একটি ঘর তৈরি করে দেয়া হয়।

সম্প্রতি আনুষ্ঠানিক ভাবে ঘরের চাবি হস্তান্তর করেন কমলগঞ্জ পৌরসভার মেয়র জুয়েল আহমদ, কাউন্সিলার আফজাল হোসেন ও জনপ্রতিনিধি রিপন ইসলাম ময়নুল।

এই উদ্যোগকে বাস্তবায়ন করতে যারা এগিয়ে এসেছেন তারা হলেন- মুক্তিযুদ্ধা ও কমিনিটি নেতা যুক্তরাজ্য প্রবাসী আব্দুর রহিম দুদ মিয়া, কমিনিটি নেতা আব্দুর রব , নজরুল ইসলাম ভাইয়ের ভাইয়ের ফ্রেন্ড ফ্যাশন ডিজাইনার শরীফ মাহমুদ, নাজিম আহমদ তরফদার, সামাজিক সংগঠন আলোর দিশারী কমলগঞ্জ ও যুক্তরাজ্য কমিনিটি নেতা নজরুল ইসলাম।
উদ্যোগ সম্পন্ন করতে যারা সহযোগিতা করেছেন তারা হলেন- জনপ্রতিনিধি ও কমিনিটি নেতা রিপন ইসলাম ময়নুল ও শিমুল আহমদ প্রমুখ।

এবিষয়ে নজরুল ইসলাম বলেন, “ যারা উপস্থিত হয়েছিলেন সবাইকে ধন্যবাদ। মানবিক আরো একটি ভাল কাজ করতে পেরে বেশ ভাল লাগছে। আমানা ফান্ডেশন ইউকে’র সাথে সম্পৃক্ত সংশ্লিষ্ট সবাইকে বিশেষ ধন্যবাদ। দেশের হত দরিদ্র অসহায় মানুযের জন্য আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে ইশাল্লাহা। আল্লাহ আমাদের সকলকে ভাল কাজে সম্পৃক্ত থাকার তৌফিক দান করুন, আমিন”।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত