রবিবার, ৭ ফেব্রুয়ারী ২০২১ খ্রীষ্টাব্দ | ২৫ মাঘ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

পথশিশুদের চুলকাটার উৎসব



ডিএমবি ডেস্ক::

মৌলভীবাজারে মানবতা প্রেমীর উদ্যোগে ২ আগষ্ট শুক্রবার সকালে মৌলভীবাজার পৌরসভার সম্মুখে ফ্রি চুল কাটা উৎসবের আয়োজন করা হয়।

এসময় বিভিন্ন শ্রেণী ও পেশার অর্ধশতাধিক লোকের ফ্রি চুল কেটে দেয়া হয়। চুল কাটা শেষে নক কাটা ও গোসলেরও ব্যবস্থা করেন আয়োজকরা।

স্থানীয়রা আনন্দের সাথে এই উৎসবে অংশ গ্রহণ করেন এবং আয়োজকদের প্রশংসা করেন। এই উৎসবের মাধ্যমে অনেক লোক পরিষ্কার পরিচ্ছন্ন হয়েছেন। উল্লেখ্য এই কর্মসূচি অব্যাহত থাকবে প্রতি মাসের প্রথম শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত।

এসময় উপস্থিত ছিলেন- গ্রুপ ক্রিয়েটার জুবায়ের আলী আহমদ। তিনি বলেন এইটা সম্পূর্ণ নতুন একটি ডিফরেন্ট প্রজেক্ট, আমরা পারবনা সারা সিলেট অথবা সারা দেশের সুবিধা বঞ্চিত মানুষের সঠিক সেবা দিতে,কিন্তুু আমরা আইডিয়াটা দিয়ে সামাজিক কাজে যারা আছেন তাদেরকে উদ্বুদ্ধ করতে পারি-আসুন সকলে মিলে এরখম ব্যতিক্রমি প্রজেক্টগুলা যার যার এলাকায় করি। এবং ভালো উদ্বেগকে স্বাদুবাদ জানাই।

এর আগে মানবতার দেয়াল, শীতার্তদের জন্য পোশাক কালেকশন,মাছের পোনা অবমুক্ত করা সহো অনেক সামাজিক কাজ এই গ্রুপ করে আসছে যা দৃষ্টান্ত। শহরের বিভিন্ন স্পটে মানবতার দেয়াল দেখা যায়,যেখানে অপ্রয়োজনীয় কাপর চুপর রাখা যায় এবং প্রয়োজনীয়টা নেয়া যায়। যা থেকে পুরো বছর মানুষ সেবা পায়। বর্তমানে মানবতা প্রেমী গ্রুপের সদস্য সংখ্যা মাত্র ২০ জন। তবে আগামী নিয়মিত সভায় সবার সিদ্ধান্তে হয়তো আরও কিছু জেনারেল মেম্বার এড করা হতে পারে বলে ধারনা করা যাচ্ছে।

চুল কাটা উৎসব অনুষ্ঠানে অন্যান্নদের মধ্যে উপস্থিত ছিলেন- মানবতা প্রেমী গ্রুপের মেম্বার সত্রজিত আচার্জ, মোক্তাদির হোসাইন, রনি আহমদ, মিতা ভূঁইয়া, সায়েখ আহমদ, ছামিয়া আহমদ, মামুন আহমদ, তাহমিদ আহমেদ, মীর ইয়ামিন প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত