বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

এবার গাড়ি চালকদের ‘এরোসল’ দিলেন মেয়র



নিজস্ব প্রতিবেদক ::

ঢাকা থেকে যাতে ডেঙ্গু বহনকারি এডিস মশা মৌলভীবাজারে ঢুকতে না পারে সেই লক্ষে পরিবহন শ্রমিকদের মাঝে এরোসল স্প্রে বিতরণ করেছে মৌলভীবাজার পৌরসভা।

সোমবার কার-মাইক্রোবাস, দূরপাল্লারবাস ও সিএনজি অটোরিকশা স্ট্যান্ডে বিনা মূল্যে এই এরোসল স্প্রে বিতরণ করা হয়। প্রথমে চৌমুহনায় কার-মাইক্রোবাস স্ট্যান্ডে ডেঙ্গু জীবাণু বাহিত এডিস মশা বিষয়ে জনসচেতনা বাড়াতে গাড়ির ড্রাইবারদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র মোঃ ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ ফারুক আহমেদ পিপিএম (বার)।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ারুল হক, অতিরিক্ত পুলিশ সুপার সারওয়ার আলম, মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি আবদুল হামিদ মাহবুব, সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, সাবেক সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি শাহ অলিদুর রহমান, সাংবাদিক ফেরদৌস আহমদ দুলাল, পৌরসভার কাউন্সিলর মনবীর রায় মঞ্জু, পরিবহণ শ্রমিক নেতা সনজিত দেব, আব্দুল ওদুদ, এলাক আহমেদ, আদিল খাঁনসহ পরিবহণ শ্রমিক নেতারা।

সভায় বলা হয়, “ঢাকা থেকে যাতে ডেঙ্গু জীবাণু বহনকারি এডিস মশা মৌলভীবাজারে ঢুকতে না পারে, এ জন্য গাড়ি ছাড়ার আগে-পরে গাড়িতে এরোসল স্প্রে করার পরামর্শ প্রদান করা হয়।

পরে ঢাকা, সিলেট, কুমিল্লাসহ দেশের বিভিন্নস্থানে চলাচলকারী মৌলভীবাজারের ৪টি স্ট্যান্ডের পরিবহণ শ্রমিকদের মাঝে ৪৫০টি এরোসল স্প্রে বিতরণ করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত