বুধবার, ১১ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৭ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার এর সাথে বৃটেনের নিউপোটের সভায় মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়নে চুড়ান্ত অনুমোদনের দাবী



ডিএমবি ডেস্ক:: 

কুলাউড়ার সাবেক এমপি মরহুম জননেতা আব্দুল জব্বার সাহেবের উত্তোরসূরী ও প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু এর সন্মানে ওয়েলস বাংলাদেশ কমিউনিটি ইন ইউকের পক্ষ থেকে বৃটেনের ওয়েলসের নিউপোট শহরের ত্রি-মোগলের কনফারেন্স রুমে এক ডিনারপার্টি ও মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

কার্ডিফ ইন্টারন্যাশনাল মাদার ল্যাংগুয়েজ মনুমেন্ট তথা শহীদ মিনার ফাউন্ডার ট্রাষ্ট কমিটির জেনারেল সেক্রেটারী ও মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড হোয়াটস আ্যাপ ক্যাম্পেইন গ্রুপের এডমিন কমিউনিটি লিডার ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর এর সভাপতিত্বে এবং গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকের ওয়েলসের সেক্রেটারি ও যুক্তরাজ্য বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরামের সাংগঠনিক সম্পাদক সাবেক ছাত্রনেতা শাহ শাফি কাদির এর পরিচালনায় অনুষ্ঠিত এই সভায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- নিউপোট আওয়ামীলীগের সভাপতি শেখ মোহাম্মদ তাহির উল্লাহ.মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নিউহ্যাম কাউন্সিলের ক্যাবিনেট মেম্বার কাউন্সিলার মুজিবুর রহমান জসিম. নিউপোটের কাউন্সিলার মাজেদ রহমান. সোয়ানসী আওয়ামীলীগের সাধারন সম্পাদক গোলাম আবু সালেহ সুয়েব. নিউহ্যাম কাউন্সিলের সাবেক কাউন্সিলার রহিমা রহমান. জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের সেক্রেটারি ও ওয়েলস আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব লিয়াকত আলী. সোয়ানসীর সভাপতি হাবিবুর রহমান মকবুল. গ্রেটার সিলেট কাউন্সিল ইন ইউকের ওয়েলসের সাবেক সেক্রেটারি শেখ মোহাম্মদ আনোয়ার.সাংস্কৃতিক ব্যাক্তিত্ত নুরুল ইসলাম. মহিলা নেত্রী হেলেন ইসলাম. কেমডেন আওয়ামীলীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম সুহেল. ইউরো ফুডের ডিরেক্টর মোহাম্মদ শাহ জাহান।

এছাড়াও ইউকে কুলাউড়া ওয়েলফেয়ার এসোসিয়েশনের সাবেক সেক্রেটারি আলতাফ হোসেন. জালালিয়া মসজিদের সভাপতি লিলু মিয়া. ওয়েলস কুলাউড়া সোসাইটির সেক্রেটারী বদর উদ্দিন চৌধুরী বাবর. নিউপোট যুবলীগের সহ সভাপতি আব্দুর রুউফ তালুকদার. যুগ্ম সাধারন সম্পাদক আনহার মিয়া. যুগ্ম সাধারন সম্পাদক রহুল আমিন. সাংগঠনিক সম্পাদক সিতাব আলী. আব্দুল আহাদ. নজরুল ইসলাম. আবিদুর রহমান কাবিদ. ও বাদল আহমদ সহ বিশিষ্টজনেরা বক্তব্য রাখেন।

সভার সভাপতি কমিউনিটি লিডার ও মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়নে চুড়ান্ত অনুমোদনের দাবী সহ বাংলাদেশ হাইকমিশনের মাধ্যমে প্রবাসীদের ভোটার তালিকা প্রনয়ণ ও স্মার্ট ন্যাশনাল আইডি কার্ড প্রদান এবং সিলেট থেকে বিমানের সরাসরি ফ্লাইট চালু করা. সিলেটের রাস্তকে চার লেন করা সহ ভারতের দিল্লী থেকে বৃটিশ ভিসা অফিস বাংলাদেশে ফিরিয়ে আনা সহ সিলেটিদের এবং প্রবাসী বাংলাদেশীদের বিমান বন্দরে হয়রানী বন্ধের দাবী সহ বিভিন্ন দাবী দাওয়া তুলে ধরার জবাবে প্রধান অতিথি প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজু এই সব দাবি দাওয়া পূরণে উনার পক্ষ থেকে যথাযথ পদক্ষেপ গ্রহণের প্রতিস্রতি ব্যাক্ত করে বলেন মানণীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সরকার প্রবাসীদের সবচেয়ে বেশি ভালোবাসেন তিনি সব বিষয়ে অবগত আছেন পযার্য়ক্রমে আপনাদের দাবী দাওয়া অবশ্যই তিনি বাস্তবায়ন করবেন।

মৌলভীবাজার সরাসরি মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়নে আপনাদের স্মারকলিপির কপি প্রধানমন্ত্রীকে পৌঁছানোর প্রতিস্রতি প্রদান সহ তিনি ওয়েলসবাসীকে ওয়েলসবাসীকে কাডিফে একটি মনুমেন্ট তথা শহীদ মিনার নির্মান করায় অভিনন্দন ও জানিয়েছেন। পরিশেষে নিউপোট যুবলীগের সহ সভাপতি সাবেক ছাত্রনেতা শাহ শাফি কাদির এর আয়োজনে মজাদার খাবার পরিবেশন শেষে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত