মঙ্গলবার, ২০ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৫ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ অনুমোদনের দাবীতে লন্ডনে প্রধানমন্ত্রীর বরাবর স্মারকলিপি প্রদান



লিমন ইসলাম: 

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সভাপতি ম্যাদার অব ইউমিনিটি দেশরত্ন শেখ হাসিনার বরাবরে গত ৩ রা আগষ্ট রাত ৮ ঘটিকায় লন্ডনের ওয়েষ্ট মিনিষ্টারস্থ বিখ্যাত তাজ হোটেলে মৌলভীবাজার জেলাবাসী ও মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড ক্যাম্পেইন হোয়াটস অ্যাপ গ্রুপের পক্ষ থেকে মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়নে চুড়ান্ত অনুমোদনের দাবীতে এক স্মারকলিপি প্রদান করা হয়েছে।

মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড হোয়াটস আ্যাপ ক্যাম্পেইন গ্রুপের এডমিন মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর সহ অন্যান্য নেতৃবৃন্দের হাত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বরাবরে প্রদত্ত এই স্মারকলিপি গ্রহণ করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী বিশিষ্ট রাজনীতিবিদ মোহাম্মদ শাহরিয়ার আলম.। উভয় স্মারকলিপি হস্তান্তরকালে অন্যান্যদের মধ্যে বৃটেনের বাংলাদেশের ডেপুটি হাইকমিশনার বিশিষ্ট কূটনৈতিবিদ জুলকার নাহেন. যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ও কমিউনিটি লিডার আব্দুল আহাদ চৌধুরী. প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার মৌলভীবাজারের কৃতি সন্তান আবু জাফর রাজু. ইউকে সাউথ লন্ডন আওয়ামী লীগের সেক্রেটারি মোহাম্মদ নিজামুল হক.মোহাম্মদ ফকরু আহমেদ. নাজমুল হক ও আরাফাত হোসাইন উপস্থিত ছিলেন।

স্মারকলিপি গ্রহণকালে বাংলাদেশ সরকারের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মোহাম্মদ শাহরিয়ার আলম এমপি ও প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসার আবু জাফর রাজু মৌলভীবাজার জেলার প্রবাসীদের পক্ষ থেকে মৌলভীবাজার সরাসরি মেডিকেল কলেজ দ্রুত বাস্তবায়নের দাবী সম্মলিত প্রদত্ত স্মারকলিপির কপি প্রধানমন্ত্রীকে পৌঁছানোর প্রতিস্রতি প্রদান ও যথাযথ পদক্ষেপে সহযোগিতার হাত প্রসারিত করবেন বলে প্রতিনিধিদলকে আসস্থ করেন।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রীর বরাবরে প্রদত্ত উক্ত স্মারকলিপিতে যুক্তরাজ্য আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি বিশিষ্ট রাজনীতিবিদ আলহাজ্ব জালাল উদ্দিন. মৌলভীবাজারে সরকারি মেডিকেল কলেজ চাই ওয়াল্ড ওয়াইড হোয়াটস আ্যাপ ক্যাম্পেইন গ্রুপের উপদেষ্টা ড. ওয়ালি তসর উদ্দিন এমবিই. যুক্তরাজ্য জাসদের সভাপতি ৭১ এর বীর মুক্তিযোদ্ধা এডভোকেট হারুন উর রশিদ. মৌলভীবাজার জেলা প্রবাসী সমিতির চেয়ারম্যান এস এম আলাউদ্দিন আহমদ. ইউকে রাজনগর ওয়েলফেয়ার সোসাইটির উপদেষ্টা ৭১ এর বীর মুক্তিযোদ্ধা এম এ মান্নান. মৌলভীবাজার ওয়েফেয়ার এন্ড এডুকেশন ট্রাষ্টের সভাপতি আব্দুল আহাদ চৌধুরী. ও মৌলভীবাজার ডিস্ট্রিক্ট ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চীফ কোডিনেটর এবং মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের প্রবাসী সমন্নয়ক মোহাম্মদ মকিস মনসুর মৌলভীবাজার জেলা প্রবাসীদের পক্ষ থেকে সাক্ষর করেছেন বলে জানা গেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত