শনিবার, ২৪ অগাস্ট ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৬ বঙ্গাব্দ

আওয়ামীলীগ নেতাকর্মী ও সুশিল সমাজের সাথে সিআইপি এমএ রহিমের ঈদের শুভেচ্ছা বিনিময়



ডিএমবি ডেস্ক:: 

ঈদুল আযহা উপলক্ষে দলীয় নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেছেন সাবেক বৃট্রিশ কাউন্সিলার ও এম.আর গ্রুপের চেয়ারম্যান এমএ রহিম (সিআইপি)।

মৌলভীবাজার পৌর শহরে সিআইপি রহিম বাসভবনে মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠিত আওয়ামী লীগ ও সুশিল সমাজের সাথে ঈদ পূনর্মিলনী মতবিনিময় করেন। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগ ও ১২টি ইউনিয়ন আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

সুশিল সমাজের নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা আইনজীবি সমিতির সাবেক সভাপতি এড. মুজিবুর রহমান মুজিব, বিশিষ্ট লেখক ও ব্যাংকার এড. আবু তাহের, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সহ-সভাপতি আকলু আহমেদ, দুর্জয় ক্লাবের সভাপতি চৌধুরী মোহাম্মদ মেরাজ প্রমুখ।

আওয়ামীলীগ নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন- সদর উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আনকার আহমদ, একাটুনা ইউনিয়ন আ.লীগের সভাপতি আশিকুর রহমান, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি এমএ মুহিত, সাধারণ সম্পাদক আব্দুছ ছালিক প্রমুখ। এছাড়াও সদর উপজেলরা বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় এমএ রহিম (সিআইপি) বলেন, “ঈদুল আযহার ‘ত্যাগের মহিমা’ থেকে শিক্ষা গ্রহন করেন আমাদেরকে এগিয়ে যেতে হবে। ব্যক্তিস্বার্থ ত্যাগ করে সবাই ঐক্যবদ্ধভাবে দেশ ও জাতির কল্যাণে কাজ করে গেলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বিনির্মিত হবে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা। আর আওয়ামী লীগের রাজনীতিতে ত্যাগের কোন বিকল্প নেই। ত্যাগ মানুষকে যার যার নিজের যোগ্যতা অনুযায়ী প্রাপ্য অধিকার ফিরিয়ে দেয়। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ব্যক্তি জীবনের গূরুত্বপূর্ণ সময়টুকু বাঙালী জাতির মুক্তির জন্য ত্যাগ করেছিলেন বলেই পরবর্তি সময়ে তিনিই হয়ে ছিলেন বাঙালী জাতির পিতা”।

পরে তিনি প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর বাসভবনে তার সহধর্মীনি সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসিনের সাথে সিআইপি এমএ রহিম ও মিসেস নাসিমা রহিম ঈদের শুভেচ্ছা বিনিময় করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত