বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

বর্ষীয়ান রাজনীতিবিদ আ.ন.ম.শফিকুল হকের মৃত্যুতে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের শোক 



লিমন ইসলাম::

যুক্তরাজ্য আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের সভাপতি ওয়েলস আওয়ামীলীগ লিডার মোহাম্মদ মকিস মনসুর ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের সাধারন সম্পাদক ও ওয়েলস আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব লিয়াকত আলী এক যুক্ত বিবৃতিতে বাংলাদেশের সিলেটের রাজনীতির এক উজ্জ্বল নক্ষত্র.একজন পরিচ্ছন্ন রাজনীতিবিদ ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার পরম আস্থাভাজন সিপাহসালা বাংলাদেশ আওয়ামী লীগ সিলেট জেলা শাখার সাবেক সফল সাধারন সম্পাদক ও সাবেক সভাপতি আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য বর্ষীয়ান রাজনীতিবিদ ও প্রকৃত সমাজসেবক আ.ন.ম শফিকুল হকের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারবর্গের প্রতি সমবেদনা জ্ঞাপন সহ মহাণ আল্লাহতায়ালা যেনো উনাকে জান্নাতবাসী করেন এই দোয়া করার জন্য সভার প্রতি বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

শোক বার্তায় যুক্তরাজ্য আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের সভাপতি সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর বলেন আওয়ামী লীগের দুঃসময়ের কান্ডারী আ ন ম শফিক ভাই সিলেটের রাজনীতিতে একজন নির্লোভী নিরহংকারী সৎ ও সদা হাস্যজ্বোল কর্মি বান্ধব নেতা ছিলেন।

সিলেটের দাবী দাওয়া আদায়ে তিনি ছিলেন সোচ্চার বিশেষ করে সিলেট বিভাগ আন্দোলনের অন্যতম রূপকার ছিলেন তিনি. উনার মৃত্যুতে আমরা সমগ্র সিলেটবাসী একজন ভালো অভিভাবককে হারালাম। তাঁর সততা, সহজ-সরল নির্লোভ জীবন যাপন আমাদের জন্য অনুকরনীয় হয়ে থাকবে বলে তিনি অভিমত ব্যাক্ত করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত