সোমবার, ১৪ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজারে র‌্যাংস শো-রুমকে জরিমানা
ফ্রিজ সার্ভিসিংয়ে গড়িমসি

ফ্রিজ সার্ভিসিংয়ে গড়িমসি



নিজস্ব প্রতিবেদক :: 

বিক্রিত ফ্রিজ সার্ভিসিং করাতে গড়িমসি করার দায়ে মৌলভীবাজারে র‌্যাংস শো-রুমকে ১০ হাজার টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা সংরক্ষণ অধিদপ্তর। সেই সাথে নি¤œমানের ফ্রিজটি পরিবর্তন করে নতুন ফ্রিজ বাসায় পৌছে দেওয়ার আদেশ দেয়া হয়।

মঙ্গলবার অভিযোগের প্রেক্ষিতে এই জরিমানা করা হয়। ডিএসসিআরপি জানায়, মৌলভীবাজার প্রেস ক্লাবের সভাপতি আবদুল হামিদ মাহবুব মৌলভীবাজারের শ্রীমঙ্গল রোডের বেরীরপাড়ে অবস্থিত র‌্যাংস ইন্ডাস্ট্রিজ লিঃ এর শো-রুম ‘র‌্যাংগস স্যামসং টোসিবা’ নামের প্রতিষ্ঠান থেকে ফ্রিজ ক্রয় করেন। ফ্রিজটি বাসায় আনার ৭ দিনের মাথায় যথাযথ ভাবে কাজ না করায় প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষকে জানালেও তারা ফ্রিজটি ঠিক করতে কালক্ষেপন করেন এবং তিনি নতুন আরেকটি ফ্রিজ কিনতে বাধ্য হন।

অভিযোগকারী যথাযথ ভাবে সেবা না পাওয়ার প্রেক্ষিতে বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরে লিখিত অভিযোগ করেন।

ডিএনসিআরপির মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আল-আমিন জানান, “অভিযোগকারীর অভিযোগের প্রেক্ষিতে আজ র‌্যাংস ইন্ডাস্ট্রিজ লিঃ এর উক্ত শো-রুমকে ১০ হাজার টাকা জরিমানা এবং নি¤œমানের ফ্রিজটি পরিবর্তন করে নতুন ফ্রিজ বাসায় পৌছে দেওয়ার আদেশ দেওয়া হয়। আদায়কৃত জরিমানার ২৫ শতাংশ আইন অনুযায়ী অভিযোগকারীকে প্রদান করা হয়”।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত