মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৮ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ

হাজী জহির আলীর মৃত্যুতে শোকসভা



ডিএমবি ডেস্ক:: 

শরীফপুর ইউনিয়ন বিএনপি ও ছাত্রদলের উদ্দ্যোগে ০৩ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি মরহুম হাজী জহির আলী সাহেবের মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল সম্পন্ন হয়েছে।

দোয়া মাহফিলে ইউনিয়ন বিএনপির সভাপতি শরীফপুর ইউনিয়নের চেয়ারম্যান জুনাব আলীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সভাপতি জয়নাল আবেদিন বাচ্চু, সাধারন সম্পাদক বদরুজ্জামান সজল, সাংগঠনিক সম্পাদক আবু সুফিয়ান প্রিন্স সহ উপজেলা বিএনপির অন্যান্য নেতৃবৃন্দ।

এছাড়াও ইউপি বিএনপির সাবেক সম্পাদক শামছুল হক, ইউপি বিএনপির সম্পাদক সাংগঠনিক সম্পাদক হারুন মিয়া, জামাল আলী, যুগ্ম সম্পাদক বিকাশ দাশ শঙ্কর, কামরুজ্জামান রানা, ওয়ার্ড সম্পাদক ইব্রাহিম আলি সহ অন্যান্য নেতৃবৃন্দ ও স্থানীয় এলাকার বিভিন্ন শ্রেনি পেশা ও বটতলা বাজারের ব্যবসায়ী বৃন্দ। ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র নেতৃবৃন্দের মধ্যে সাবেক আহবায়ক মো. জালাল আহমদ, হাবিব, সামাদ, জিল্লুর, মার্জান, বেলাল, আক্তার, রাজু, শামছুদ্দিন, মুমিন, তারেক, ছামাদ সহ প্রমুখ।

বক্তারা বলেন মরহুম হাজি জহির আলী ছিলেন আপাদমস্তক একজন সৎ ও দেশপ্রেমিক মানুষ তিনি সবসময় নিজেকে শুধু দলের কার্যক্রমে সীমাবদ্ধ রাখেন নি দলের কার্যক্রম ছাড়াও তিনি সর্বদা বিভিন্ন সামাজিক কাজে নিজেকে নিয়োজিত রাখতেন। তার মৃত্যুতে দল একজন সৎ সাহসী দেশপ্রেমিককে হারালো।

তিনি রাজনৈতিক জীবনে দলকে শুধু দিয়েই গেছেন জনকল্যানে। দলের দূর্যোগে দূর্দিনে তিনি দলকে অত্যান্ত কৌশলগত ভাবে নেতৃত্ব দিয়ে গেছেন সেজন্য জাতীয়তাবাদী দল উনার কাছে ঋনি। তিনির জীবনে বিভিন্ন স্কুল মাদ্রাসা মক্তব ও মসজিদের উন্নয়নমূখী কাজে আমৃত্যু জড়িত ছিলেন। তিনি ছিলেন অত্র এলাকার একজন সৎ সাহসী এবং শালিসী ব্যক্তিত্ব। সব শেষে মোনাজাতের মাধ্যমে মরহুমের রুহের মাগফেরাত কামনা করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত