বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৪ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজার সরকারি কলেজে ছাত্র সংসদ নির্বাচনসহ ১০ দাবিতে স্মারকলিপি প্রদান



নিজস্ব প্রতিবেদক :: 

মৌলভীবাজার সরকারি কলেজে ছাত্র সংসদ নির্বাচনের দাবীতে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা জোহরা আলাউদ্দিনকে স্মারকলিপি প্রদান করেছেন ছাত্রনেতা জাকের আহমদ অপু।

রোববার রাতে সাংসদের বাসভবনে বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাকের আহমদ (অপু) ১০দফা দাবি জানান। সেই সময় তিনি সংসদ সদস্যকে দাবীগুলো নিয়ে সাধারণ শিক্ষার্থীদের পক্ষে স্মারকলিপি প্রদান করেন।

এসময় সৈয়দা জোহরা আলাউদ্দিন দাবী গুলো পূরণে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়ার আশ্বাস প্রদান করেন। স্মারকলিপিতে উত্তাপিত দাবি সমূহের মধ্যে রয়েছে, ছাত্র সংসদ পুনরায় চালুকরণ, বহুতলবিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ, শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্তে একটি আধুনিক বাস প্রদান, একটি আধুনিক রুচিশীল ক্যান্টিন, একটি স্বাস্থ্য কেন্দ্র, একটি ডিবেটিং ক্লাব, আধুনিক তথ্য কেন্দ্র স্থাপন, মেয়েদের নামাজের জন্য কক্ষ বরাদ্দ ও শিক্ষার্থীদের জন্য দুটি যাত্রী ছাউনী।

এছাড়াও সমাজবিজ্ঞান, সমাজকর্ম, মার্কেটিং, ফিন্যান্স, পরিসংখ্যান, ভূগোল ও পরিবেশ, ইসলাম শিক্ষা, গার্হস্থ্য-অর্থনীতি ও মনোবিজ্ঞানের নতুন বিভাগ চালুর দাবীও স্মারকলিপিতে ছিল।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত