মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩০ আশ্বিন ১৪২৬ বঙ্গাব্দ

শ্রদ্ধা ও ভালবাসায় সৈয়দ মহসিন আলীকে স্মরণ



নিজস্ব প্রতিবেদক:: 

শ্রদ্ধা ও ভালবাসায় মৌলভীবাজারে সাবেক সমাজকল্যাণ মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা সৈয়দ মহসীন আলীকে স্মরণ করা হয়েছে। দিনব্যাপী নানা আয়োজনে বরেণ্য এই রাজনীতিবীদের ৪র্থ মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১০টায় কবর জিয়ারতের পর তার কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়। একে একে শ্রদ্ধা জানান সাবেক সংসদ সদস্য সৈয়দা সায়রা মহসীন, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান, সাবেক বৃট্রিশ কাউন্সিলার ও এম.আর গ্রুপের চেয়ারম্যান এমএ রহিম (সিআইপি), জেলা জাতীয় পার্টির সভাপতি শাহাব উদ্দিন, সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক সৈয়দা সানজিদা শারমিন, ইউপি চেয়ারম্যান রেজাউল করিমসহ পরিবারবর্গ এবং আওয়ামীলীগের নেতৃবৃন্দরা।
পরে শহরের দর্জিরমহল এলাকায় মরহুমের বাড়িতে সৈয়দ মহসীন আলী ফাউন্ডেশনর আয়োজনে সৈয়দা সায়রা মহসীনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। সভায় বক্তব্য রাখেন- আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য মোহাম্মদ ফিরুজ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মুহিবুর রহমান তরফদার, মসুদ আহমদ, যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি এমএ রহিম (সিআইপি), যুগ্ম সাধারণ সম্পাদক নওশের আলী খোকন, সৈয়দা সানজিদা শারমিন প্রমুখ।
আলোচনা সভায় বক্তারা সৈয়দ মহসীন আলীর কর্মময় জীবনের বিভিন্ন দিক তুলে ধরেন। এছাড়াও মরহুমের বাড়ি দোয়া, মিলাদ, কোরআন খতম ও শিরনী বিতরণের আয়োজন করা হয়।

২০১৪ সালের ১২ই জানুয়ারি তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রী হিসেবে দায়িত্ব লাভ করেন। ২০১৫ সালের এই দিনে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সৈয়দ মহসীন আলী মৃত্যুবরণ করেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত