বুধবার, ১৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২৯ কার্তিক ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজারে অনলাইন শপ ‘স্মার্ট চয়েস’ এর উদ্বোধন



নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজারে অনলাইন শপ ‘স্মার্ট চয়েস’ এর উদ্বোধন করা হয়েছে। গত ২৫ সেপ্টেম্বর বিকেলে এর উদ্বোধন করেন রাজনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান খান।

এসময় অনলাইন শপটির সাফল্য কামনা করে এক দোয়ার মাহফিলের আয়োজন করা হয়। পরে উপজেলা চেয়ারম্যানকে সম্মাননা স্বারক উপহার দেয় ‘স্মার্ট চয়েস’ শপের তরুণ দুই উদ্যোক্তা। তখন তরুণদের এই ব্যতিক্রমী উদ্যোগকে সাধুবাদ জানান এবং তাদের সর্বময় সাফল্য কামনা করেন শাহজাহান খান।

এই অনলাইন শপের দুই তরুণ উদ্যোক্তা জানান, মৌলভীবাজারের ফ্যাশন সচেতন মানুষের কথা মাথায় রেখেই এই শপের যাত্রা শুরু। বিশ্বের প্রায় সকল দেশেই অনলাইন নির্ভর শপিং বেশ জনপ্রিয়, এরই সাথে সাথে পিছিয়ে নেই বাংলাদেশও। ফ্যাশন সচেতন মানুষের জন্য কাঙ্খিত পণ্যটি প্রাপ্তিতে অনলাইন শপিং এর বিকল্প নেই, যার ফলে অনলাইন শপিং দিন দিন বৃহদাকৃতি ধারন করছে।

প্রথমত স্মার্ট চয়েস অনলাইন শপে এক্সক্লুসিভ ডিজাইনের টি-শার্ট, গেভাটিন প্যান্ট, জিন্স, পাঞ্জাবী, শার্ট পাওয়া যাবে। ‘Be smart, follow the trend’ এই স্লোগানে স্মার্ট চয়েস অনলাইন শপটিকে এক অনন্য উচ্চতায় নিয়ে যেতে চান মৌলভীবাজারের তরুণ এই দুই উদ্যোক্তা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত