শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

নতুন নেতৃত্বে জালালাবাদ ফাউন্ডেশন ইউকে



নিজস্ব প্রতিবেদক::

সিলেট বিভাগের চার জেলার সমন্বয়ে গঠিত “জালালাবাদ ফাউন্ডেশন ইউকে” আনুষ্ঠানিকতার মাধ্যমে নতুন নেতৃত্ব দায়িত্ব নিল। আহ্বায়ক কমিটির আয়োজনে জালালাবাদ ফাউন্ডেশন ইউকের সভা গত ২৪ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় পূর্ব লন্ডনে অনুষ্ঠিত হয়।

কমিউনিটি ব্যক্তিত্ব যুক্তরাজ্য আওয়ামী লীগের উপদেষ্ঠা মন্ডলীর সভাপতি শিল্পপতি সামসুদ্দিন খানের সভাপতিত্বে এবং সাবেক ছাত্রনেতা আব্দুল বাছিরের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন- যুক্তরাজ্য আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ চৌধুরী, যুক্তরাজ্য আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিযয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা ফয়জুর রহমান খান।

এতে বৃহত্তর সিলেট বিভাগের মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ এবং সিলেট জেলার বিভিন্ন সামাজিক রাজনৈতিক কমিনিটি নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

উপস্থিত সকলের সম্মতিতে সাবেক ছাত্রনেতা হিত্রো আওয়ামী লীগ যুক্তরাজ্যের সভাপতি শামীম আহমদকে সভাপতি, সাবেক ছাত্রনেতা কমিনিটি ব্যক্তিত্ব আব্দুল বাছিরকে সাধারণ সম্পাদক, সরোয়ার খানকে ট্রেজারার, কমিনিটি নেতা জার্নালিস্ট বঙ্গবন্ধু শিশু একাডেমি যুক্তরাজ্যের সেক্রেটারি নজরুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক (মৌলভীবাজার জেলা) এবং মিসবা আহমদকে সাংগঠনিক সম্পাদক (সিলেট জেলা) করে কার্যকরী কমিটির ঘোষনা দেওয়া হয়।

সল্প সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি সম্পূর্ণ করে সিলেট অঞ্চলের বৃহত্তম সামাজিক সংগঠনে সকলের অংশ্র গ্রহন নিশ্চিত করে গৃহিত পরিকল্পনা উপস্থাপন করা হবে। মূলত অসাম্প্রদায়ীক বাংলাদেশ, মুক্তিযোদ্ধের চেতনাকে সনুন্নত রাখা, একটি আধুনিক যোগপযোগী সুষম সমাজ ব্যবস্থা গঠনে সহায়ক ভুমিকা পালন, অন্যায় অনিয়মের বিরোদ্ধে সেচ্চার, সমাজের অসঙ্গতি বিশেয করে জালালাবাদ অঞ্ছলের স্বার্থ সংশ্লিষ্ট সুরুক্ষা, প্রবাসীদের নায্য দাবী দাওয়া, অধিকার নিয়ে সংগ্রাম গঠনে সহায়ক ভুমিকা পালন করাই এই সংগঠনের লক্ষ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত