শনিবার, ২৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রীর প্রটোকল অফিসারের প্রচেষ্টায় মৌলভীবাজার জেলার ৩ প্রতিষ্ঠান এমপিওভুক্ত



আবু জাফর রাজু

নিজস্ব প্রতিবেদক ::

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রটোকল অফিসার-২ আবু জাফর রাজুর একান্ত প্রচেষ্টায় মৌলভীবাজার জেলার ৩ শিক্ষা প্রতিষ্ঠান এমপিওভুক্তি হয়েছে।

সম্প্রতি সারাদেশের কয়েক হাজার শিক্ষা প্রতিষ্ঠানসহ মৌলভীবাজার জেলার ৫৭টি প্রতিষ্ঠানকে এমপিওভুক্ত ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এর মধ্যে মৌলভীবাজার জেলার ৪টি প্রতিষ্ঠানের জন্য বিশেষ তদবির করে সংশ্লিষ্ট দপ্তরের চিঠি পাঠায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের প্রটোকল বিভাগ। এর মধ্যে ৩টি প্রতিষ্ঠানকে এমপিওভুক্ত ঘোষনা করা হয়।

প্রতিষ্ঠানগুলো হলো- মৌলভীবাজারের বড়হাট আবু শাহ (রা:) দাখিল মাদরাসা, কুলাউড়া উপজেলার বরমচাল হযরত খন্দকার (রহ:) দাখিল মাদরাসা এবং ভুকশিমইল মাধ্যমিক বিদ্যালয় ও কলেজ।

প্রতিষ্ঠানগুলো এমপিওভুক্তি হওয়ায় আনন্দিত শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দরা। তারা বর্তমান সরকার প্রধান শেখ হাসিনাকে অন্তিরিক শুভেচ্ছা ও কৃতজ্ঞতা জানান। সেই সাথে প্রতিষ্ঠানগুলোর প্রধানরা কুলাউড়ার কৃতি সন্তান ও সাবেক এমপি মরহুম আব্দুল জব্বারের সন্তান আবু জাফুর রাজু প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এবং ভবিষতেও শিক্ষার প্রতিষ্ঠানগুলোর পাশে থাকার জন্য অনুরোধ জানান তারা।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত