শনিবার, ২৩ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৯ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

হোটেলের আড়ালে অস্ত্রের ভয় দেখিয়ে মাদক ব্যবসা



নিজস্ব প্রতিবেদক::

মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর এলাকা থেকে জামিল হোসেন নামের এক অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প।

র‌্যাব-১৪ জানায়, শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকার লোকজনের কাছে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, আসামী মোঃ জামিল হোসেন দীর্ঘদিন যাবৎ অস্ত্রের ভয় দেখিয়ে এলাকায় সন্ত্রাসী কার্যক্রম এবং বিভিন্ন ধরনের মাদক ক্রয়-বিক্রয় করে আসছিল। হোটেল ব্যবসার পাশাপাশি আশেপাশের এলাকার মানুষকে অস্ত্রের ভয় দেখিয়ে সন্ত্রাসী কার্যক্রম করে আসছিল। আটক আসামীর বিরুদ্ধে মৌলভীবাজার সদর মডেল থানায় অস্ত্র ও মাদকদ্রব্য আইনে মামলা দায়ের হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে ২ নভেম্বর মধ্যরাতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক দল মৌলভীবাজারের শেরপুর মুক্তিযোদ্ধা চত্ত্বর এলাকার আলী মার্কেটে খাবার হোটেলে অভিযান পরিচালনা করে।

অভিযানে হোটেল মালিক মোঃ জামিল হোসেন (২৫) কে আটক করে দেহ তল্লাশী করে ১টি বিদেশী লম্বা ব্যারেল পিস্তল উদ্ধার করা হয়। আটককৃত জামিল হোসেন সিলেটের ওসমানি নগর থানার মোস্তফাপুর গ্রামের মোঃ আব্দুল জলিলের পুত্র।

র‌্যাব-১৪ কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের বলেন, মাদকাসক্ত যুব সমাজ মাদকের টাকা জোগাড় করার জন্য বিভিন্ন ধরনের অনৈতিক কার্যকলাপ, অবৈধ অস্ত্রের ব্যবহার, ছিনতাই ও ডাকাতিসহ বিভিন্ন অপরাধ মূলক কর্মকান্ডে আশংকা জনক ভাবে জড়িয়ে পড়ছে।

তিনি জানান, “বাংলাদেশ আমার অহংকার” এই স্লোগানকে বুকে ধারণ করে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) যুব সমাজকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার উদ্দেশ্যে প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী বিভিন্ন মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের বিরুদ্ধে আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে যা দেশের সর্বস্তরের জনসাধারন কর্তৃক ইতোমধ্যেই বিশেষভাবে প্রশংসিত হয়েছে’।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত