সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ২ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজার সরকারি কলেজে অর্থনীতি ক্লাব এর উদ্বোধন



নিজস্ব প্রতিবেদক ::

মৌলভীবাজার সরকারি কলেজের রয়্যাল ডিপার্টমেন্ট খ্যাত অর্থনীতি বিভাগের ছাত্র-ছাত্রীদের নিয়ে ইকোনোমিকস ক্লাব এর অভিষেক অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

বিভাগীয় প্রধান প্রফেসর মোঃ শওকত আলমের সভাপতিত্বে এবং ইকোনোমিকস্ ক্লাবের সমন্বয়ক এম. এ. সামাদের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড: মোঃ ফজলুল আলী।

বিশেষ অতিথি ছিলেন- মৌলভীবাজার সরকারি কলেজের উপাধ্যক্ষ প্রফেসর সাইফুদ্দীন আহমদ, দর্শন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষক পরিষদের সম্পাদক দেবাশীষ দেবনাথ, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান ও রসায়ন ক্লাবের সভাপতি মোঃ রফি উদ্দিন, অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক আবু জাফর চৌধুরী, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ভূবন জয় আচার্য।

অনুষ্ঠানে ইকনমিকস ক্লাবের পক্ষ থেকে স্বাগত বক্তব্য রাখেন অর্থনীতি বিভাগের মাস্টার্সের মেধাবী ছাত্র চৌধুরী মোহাম্মদ মেরাজ। অতিথিবৃন্দ শিক্ষাঙ্গনে এইরকম সংগঠিত প্লাটফর্মের ভূয়সী প্রশংসা করনে।

শুরুর প্রারম্ভে কোরআন তেলাওয়াত করেন অর্থনীতি ক্লাবের সদস্য মোঃ রইছ উদ্দিন।  এছাড়াও ক্লাবের সদস্যদের মধ্য থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন এইচ.এম. কামিল, সাব্বির খাঁন, রেজাউল করিম তারেক,আবু তাহের শাওন, রেহনুমা রুবাইয়াত, আবুল কালাম সুমন, নবাগত ১ম বর্ষেও শিক্ষার্থী তাইবা আক্তার।

ক্লাবের প্রতিনিধিদের মধ্যে উপস্থিত ছিলেন রিমা বেগম, সৌরভ দাস,আলমগীর সিদ্দিক, নাদিম আহমদ চৌধুরী, আজিজুল হক, মোঃ মাহফুজুর রহমান, অলক চন্দ, সৈয়দ হাবিব, শফিক আহমদ, আমিনুল হক, এ্যানি রাবী বৈদ্য, ইমন আহমেদ রানা,জাবের, ফজলু, আহমদ সহ ক্লাবের অন্যান্য সদস্যরা।

এর আগে কেক কেটে ক্লাবের শুভ উদ্বোধন করেন প্রফেসর ড. মোঃ ফজলুল আলী। এ সময় অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের নবাগত ছাত্র-ছাত্রীদের বরণ করে নেওয়া হয় এবং টি-শার্ট এর উন্মোচন করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত