রবিবার, ১৭ নভেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ৩ অগ্রহায়ণ ১৪২৬ বঙ্গাব্দ

কুলাউড়া আওয়ামীলীগের সম্মেলন: সভাপতি রেনু, সম্পাদক কামরুল



ডিএমবি ডেস্ক:: 

কুলাউড়া উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে রফিকুল ইসলাম রেনু সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আসম কামরুল ইসলাম সাধারন সম্পাদক নির্বাচিত হয়েছেন। রেনু সাবেক কমিটির সাধারন সম্পাদক ও কামরুল সাবেক যুব বিষয়ক সম্পাদক ছিলেন।

রোববার সকালে আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে বিকেলে পালকি কমিউনিটি সেন্টারে অনুষ্টিত ২য় অধিবেশনে সভাপতি ও সম্পাদক পদের অপর প্রার্থীরা প্রার্থীতা প্রত্যাহার করায় রফিকুল ইসলাম রেনু সভাপতি ও কামরুল ইসলাম সাধারন সম্পাদক নির্বাচিত হন।

সম্মেলনের প্রধান অতিথি সিলেট বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন এর উপস্থিতিতে রাত ৮টায় মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ এমপি সভাপতি পদে রফিকুল ইসলাম রেনু ও সাধারন-সম্পাদক পদে আসম কামরুল ইসলাম, সহ-সভাপতি পদে উপজেলা চেয়ারম্যান একেএম সফি আহমদ সলমান এবং সদস্য পদে সাবেক সভাপতি মোঃ আব্দুল মতিন ও সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল মুক্তাদির তোফায়েলকে সদস্য পদে আনুষ্টানিকভাবে নাম ঘোষনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, কেন্দ্রীয় কমিটির সদস্য বদর উদ্দিন আহমদ কামরান ও অধ্যাপক রফিকুর রহমান, মৌলভীবাজার জেলা কমিটির সাবেক সভাপতি এমপি আব্দুস শহীদ ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাহুর রহমান,মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ন-সাধারণ সম্পাদক মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান,মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ কামাল হোসেন,সাংগঠনিক সম্পাদক এড. রাধাপদ দেব সজল,জেলা যুবলীগের সভাপতি নাহিদ আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউর রহমান সুমন প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত