রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ

জাতীয় শ্রমিকলীগের নব-নির্বাচিত কমিটিকে ওয়েলস শ্রমিকলীগের অভিনন্দন



নাজমুল সুমন:: 

ওয়েলস বাংলাদেশ কমিউনিটি ইন ইউকের পক্ষ থেকে যুক্তরাজ্য আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ওয়েলস আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের সভাপতি মোহাম্মদ মকিস মনসুর ও জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ইন ইউকের সাধারন সম্পাদক ওয়েলস আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আলহাজ্ব লিয়াকত আলী এবং যুক্তরাজ্য ওয়েলস স্রমিক লীগের সভাপতি মৌলভীবাজার জেলার পরিবহন শ্রমিক ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নুরুল আলম চুনু ও যুক্তরাজ্য ওয়েলস স্রমিক লীগের সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা এস এ খান লেনিন এক যুক্ত বিবৃতিতে বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগ এর নব নির্বাচিত সভাপতি জনাব ফজলুল হক মন্টু ও সাধারণ সম্পাদক জনাব কে এম আজম খছরু এবং জনাব আবুল কালাম আজাদকে কার্যকরী সভাপতি নির্বাচিত করায় বিশ্ব বাঙালীর অহংকার, বিশ্বমানবতার বাতিঘর ,বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনাকে অভিনন্দন সহ নব- নির্বাচিত সভাপতি ও সাধারন সম্পাদককে মুজিবীয় শুভেচ্ছা জানিয়েছেন।

এদিকে জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের কাডিফের সভাপতি আলহাজ আসাদ মিয়া. সিনিয়র সহ সভাপতি সাবেক ছাত্রনেতা জয়নাল উদ্দিন শিবুল. সহ সভাপতি আলহাজ লিলু মিয়া সহ সভাপতি আব্দুল ওয়াহিদ বাবুল ও সাধারন সম্পাদক জহির আলী আক্তার. যুগ্ম সাধারন সম্পাদক ইকবাল আহমদ. ওয়েলস বঙ্গবন্ধু পরিষদের সভাপতি আলহাজ ছালিক মিয়া ও সেক্রেটারী সৈয়দ মোহাম্মদ ইকবাল.ওয়েলস যুবলীগের সভাপতি ভিপি সেলিম আহমদ ও সাধারন সম্পাদক মফিকুল ইসলাম. সিনিয়র সহ সভাপতি আবুল কালাম মুমিন. সহ সভাপতি রকিবুর রহমান ও যুগ্ম সাধারন সম্পাদক এবি রুনেল.বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম ইউকের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নিউপোট যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহ শাফি কাদির ও নিউপোট যুবলীগের সাধারন সম্পাদক ফখরুল ইসলাম.যুগ্ম সাধারন সম্পাদক আনহার মিয়া ও যুগ্ম সাধারন সম্পাদক রুহুল আমিন.বঙ্গবন্ধু সাংস্কৃতিক ফোরাম ইউকে নিউপোটের সভাপতি আব্দুর রুউফ তালুকদার ও সেক্রেটারী মোহাম্মদ সিতাব আলি.ওয়েলস কৃষকলীগের সভাপতি শেখ মোহাম্মদ আনোয়ার সিনিয়র সহ সভাপতি আসকর আলী ও সাধারন সম্পাদক আব্দুল মোত্তালিব. ওয়েলস স্রমিক লীগের সভাপতি নুরুল আলম চুনু ও সাধারন সম্পাদক এস এ খান লেনিন. ওয়েলস সেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ জুয়েল মিয়া. ওয়েলস তাতীলীগের সভাপতি জামাল আহমদ বকুল.সিনিয়র সহ সভাপতি আলমগীর আলম ও সাধারন সম্পাদক জহির আলী আক্তার. ওয়েলস ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ বদরুল মনসুর. সাধারন সম্পাদক শাহজাহান তালুকদার শাওন ও সাংগঠনিক সম্পাদক লিমন ইসলাম সহ প্রমুখ নেতৃবৃন্দ।

বাংলাদেশ শ্রমিক লীগের নব নির্বাচিত সভাপতি অভিনন্দন মুজিবীয় শুভেচ্ছা জানিয়েছেন।অভিনন্দন বার্তায় যুক্তরাজ্য আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য জাস্টিস ফর বাংলাদেশ জেনোসাইড ১৯৭১ ইন ইউকের সভাপতি মোহাম্মদ মকিস মনসুর অভিনন্দন বার্তায় বলেন বাংলাদেশ জাতীয় শ্রমিক লীগের নতুন এই কমিটির নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠার মানসে ডিজিটাল বাংলার আলোর মিছিলকে এগিয়ে নিতে ও দুর্নীতিমুক্ত বাংলাদেশ গড়ে তুলতে আধুনিক বাংলাদেশ বিনির্মানের মুল কারিগর, বিশ্ব বাঙালীর অহংকার, বিশ্বমানবতার বাতিঘর বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে বলিষ্ট ভৃমিকা রাখবেন এই আশাবাদ ব্যাক্ত করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত