রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯ খ্রীষ্টাব্দ | ১ পৌষ ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজার ক্রিকেট টুনামেন্টে সেমি-ফাইনালে একাটুনা ইউনিয়ন ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন



বদরুল মনসুর::

মৌলভীবাজার কলেজ ষ্টেডিয়ামে গত ২৩ নভেম্বর শনিবার দুলাল স্মৃতি সি পি এম এর টুনামেন্টে প্লেয়ার এসোসিয়েশন অব ৬নং একাটুনা ইউনিয়ন লাল দল বনাম ট্রু ফিলিং বিএফএফ মধ্যকার কোয়াটার ফাইনাল ম্যাচবিপুলসংখ্যক দশকদের উপস্থিতিতে অনুষ্টিত হয়েছে।

এই ম্যাচটি খুব জমজমাট হয়েছিল কারণ দুটো টিমই শক্ত ছিলো শ্বাসরুদ্ধকর ম্যাচে টান টান উত্তেজনার মধ্য দিয়ে সিপিএইউ সিক্স লাল দল সেমি- ফাইনালে উত্তীর্ণ হওয়ার গৌরব লাভ করেছে।

রুবেল এর ভালো বোলিং এর কারনে সিপিএ ইউ সিক্স জয়লাপ করা সহ রুবেল ম্যাচ সেরা ব্যাটসম্যান শীরপা লাভ করেছেন।

খেলার মাঠে টিমকে উৎসাহ উদ্দীপনা যোগাতে উপস্থিত ছিলেন ৬ নং একাটুনা ইউনিয়নের চেয়ারম্যান ও চেম্বার এর ভাইস প্রেসিডেন্ট আলহাজ্ব আবু সুফিয়ান. উপদেষ্টা মনিরুল ইসলাম ইমন. আলিম উদ্দিন হালিম. মুজিবুর রহমান মুজিব আজিজুল হক সেলিম. শামীম আহমদ, সিতার আহমদ. আলিম আহমেদ ,৬নং একাটুনা ইউনিয়ন ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশনের সভাপতি সিদ্দিকুর এম রহমান. সাধারন সম্পাদক আতাউর রহমান ফয়েজ.সহ সাধারন সম্পাদক মোহাম্মদ ফয়ছল মনসুর উপদেষ্টা আলিম উদ্দিন হালিম. মুজিবুর রহমান মুজিব আজিজুল হক সেলিম. আলিম আহমেদ ,রনজুল আহমেদ.শাওন আহমেদ. জুবেল খান. সাহাদ আহমেদ. আজিজুল হক সেলিম. মোহাম্মদ কামাল মনসুর. , রনজুল আহমেদ.শাওন আহমদ সাহাদ আহমেদ, বেলাল আহমেদ, রুবেল আহমদ,রাজুল জামান. কোষাধ্যক্ষ রাজন মিয়া. সাংগঠনিক সম্পাদক মুজাহিদুল ইসলাম. প্রচার সম্পাদক সাহান আহমেদ. দপ্তর সম্পাদক রুমন আহমেদ. সহ সভাপতি সাজু আহমেদ সহ সভাপতি সুমন আহমেদ. সহ সভাপতিসৈয়দ নাজমুল. সহ সভাপতি মুজাহিদ আহমেদ. সহ সাধারন সম্পাদক মির্জা আহমেদ. সহ সাধারন সম্পাদক রিপন আহমেদ. মুজিবুর রহমান মুজিব, আলিম আহমেদ,সিতার আহমদ,সাহাদ আহমেদ, বেলাল আহমেদ, রুবেল আহমদ,রাজুল জামান সহ মাঠে এসে খেলা দেখে টিমকে উৎসাহ প্রদান করেছেন সব কর্মকর্তা সব সদস্যবৃন্দ।

এদিকে ৬নং একাটুনা ইউনিয়ন ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন অব মৌলভীবাজার অন্যতম উপদেষ্টা ও একাটুনা ইউনিয়ন ডেভলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের প্রজেক্ট চেয়ারম্যান ও প্রতিষ্ঠাতা ট্রাষ্টি মোহাম্মদ মকিস মনসুর এক অভিনন্দন বার্তায় সি পিএ ইউ সিক্সকে ধারাবাহিক সাফল্যের সংবাদে প্রবাসী ইউনিয়নবাসীর পক্ষ থেকে সকল খেলোয়াড় কোচ ম্যানেজার সহ কমিটির উপদেষ্টামন্ডলী ও কর্মকর্তা সদস্যবৃন্দ সহ সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক অভিনন্দন জানিয়ে বলেন আমার শৈশব- কৈশোর ও যৌবনের অনেক স্মৃতিময় গৌরবউজ্জ্বল ফেলে আসা অতীত আমার প্রাণের জন্মমাটির একটি প্রিয় সংগঠন মৌলভীবাজার ৬ নং একাটুনা ইউনিয়ন ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশনের (সিপিএ ইউ সিক্স) CPA – u6 সেমি ফাইনালে জয়ের অগ্রযাত্রায় আমরা গর্বিত; একাটুনা ইউনিয়ন ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন CPA – u6 যেনো দুলাল স্মৃতি সি পি এম এর টুনামেন্টে ফাইনালে যাওয়ার আশাবাদ ব্যাক্ত করে তিনি বলেন এগিয়ে চলো একাটুনা ইউনিয়নবাসী মৌলভীবাজার জেলার খেলার ময়দানে ;জয়ের মালা পড়বে গলায় তুমরা বিজয়ের আনন্দে.শুভ কামনা রহিলো অনবরত প্রবাসের উঠান থেকে।

এখানে উল্লেখ্য যে. সিপি এ ইউ সিক্স এর সম্মানিত সভাপতি সিদ্দিকুর রহমান ও সেক্রেটারি আতাউর রহমান ফয়েজ এবং সম্মানিত উপদেষ্টাবৃন্দ সহ কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ এবং সকল ক্রিকেটারদের অক্লান্ত পরিশ্রমে ও দেশ ও প্রবাসের অনেকেরই অনুদানে আজ একাটুনা ইউনিয়ন ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন এতদুর অগ্রসর হচ্ছে।

ইতিমধ্যে ই হিউ সিক্স একাটুনা ইউনিয়নবাসী হোয়াটসঅ্যাপ গ্রুপ ও আল আমানা ফাউন্ডেশন এর পক্ষ থেকে মৌলভীবাজার ৬ নং একাটুনা ইউনিয়ন ক্রিকেট প্লেয়ার এসোসিয়েশন সিপিএ ইউ সিক্সকে জার্সি প্রদান করা হয়েছে।।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত