শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

`একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা’ সামাজিক সংগঠনের ফুটবল টুনামেন্টের শুভ উদ্ভোধন



মকিস মনসুর::

মৌলভীবাজার জেলা সদরের একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা সামাজিক সংগঠন এর উদ্দ্যোগে আয়োজিত আন্ত: ইউনিয়ন ফুটবল টুনামেন্ট ২০১৯ এরব শুভ উদ্ভোধন অনুষ্টান গত ২০ শে ডিসেম্বর বেলা ৩ ঘটিকায় স্হানীয় শ্যামরার বাজার সংলগ্ন মাঠে বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দ উল্লাসে বিপুল সংখ্যক ফুটবল প্রেমিক দশকদের উপস্থিতিতে অনুষ্টিত হয়েছে বলে ওয়েলস বাংলা নিউজের এডিটর সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর জানিয়েছেন।

ইতিমধ্যে একাটুনা ইউনিয়নের ৯ টি ওয়ার্ড থেকে এই ফুটবল টুনামেন্টে ৯ টি টিম খেলায় আংশগ্রহনের জন্য রেজিষ্ট্রেশন করছেে। অনুষ্ঠানের শুরুতেই বাংলাদেশের জাতীয় সংগীত পরিবেশন ও শান্তির প্রতীক পায়রা উড়িয়ে টুনামেন্টের শুভ উদ্ভোধন করা হয়।

একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা, সংগঠনের আহব্বায়ক, এডভোকেট বকসি জুবায়ের আহমেদ এর সভাপতিত্তে এবং ফুটবল টুনামেন্ট উপ-কমিটির আহব্বায়ক জাকির আহমদ রূমান,এর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার সদর উপজেলার ভাইস চেয়ারম্যান,হাফেজ আলাউর রহমান টিপু, এবং টুনামেন্টের উদ্ভোধক ৬ নং একাটুনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবু সুফিয়ান, সাবেক চেয়ারম্যান নুরূল ইসলাম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা সামাজিক সংগঠনের সদস্য সচিব জুয়েল আহমদ, যুগ্ন-আহব্বায়ক আব্দুল হামিদ পারভেজ,হুমাউন কবির. আজিজুল হক সেলিম, এলাকার বিশিষ্ট মুরব্ববী আ:জলিল,কতুব মিয়া, ইউ কে, প্রবাসী সম্মানীত সদস্য মামুন আলম. আখলিছুর রহমান আজাদুর রহমান মাষ্টার, ব্যাবসায়ী, সৈয়দ এরশাদ আলী ইউপি মেম্বার সাহাদ আহমদ.ইউপি মেম্বার নেছার আহমদ. ক্রীড়া সংগঠক, বদরূল ইসলাম মশিউর রহমান বেলাল ,সুরূক আহমদ, প্রতিষ্ঠাতা সদস্য আব্দুল কাইয়ুম.জায়েদ আহমদ,সোমেল, সিতার, শামীম, জুবেল খান, বাবলু, সৈয়দ নাজমুল রহমান, কিবরিয়া, তাজুল চৌধুরী ,হেলাল , জায়েদ আহমদ,সোমেল, সিতার, শামীম, জুবেল খান, বাবলু, কামাল মনসুর,সৈয়দ জামাল,নাজমুল রহমান, কিবরিয়া, তাজুল ,নানু মিয়া,হেলাল , বকসী আজমল, রূবেল আহমদ ফয়ছল মনসুর,আলমগীর,রোশেব আহমদ, ও জয়নাল, সহ প্রমুখ নেতৃবৃন্দ।

টুনামেন্টের মিডিয়া পাটনার- চ্যানেল এস, রিয়েল সিলেট লাইভ, এমসিএন, মনসুর মিডিয়া. দৈনিক মৌমাছিকন্ঠ দৈনিক মৌলভীবাজার ডট কম সহ বিভিন্ন সংবাদ মাধ্যম দায়িত্ত পালন করেছেন।

একাটুনা ইউনিয়নের ৮নং ওয়ার্ড ও ৯নং ওয়ার্ড মধ্যকার উদ্ভোধনী ম্যাচ অনুষ্টিত হয়,৯নং ওয়ার্ড ০১-০ গোলে পরাজিত হয়, ম্যান অব দ্যা ম্যাচ নিবাচিত হন ৮নং ওয়ার্ড এর খেলোয়াড় শিপন.একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা প্রতিষ্টাতা সদস্য, ইউ কে প্রবাসী মোহাম্মদ খালেদ হোসাইন এর সৌজন্যে পুরুস্কার প্রদান করা হয়।

এখানে উল্লেখ্য যে যে প্রবাসী ও দেশী সদস্যদের সম্মনয়ে এই সামাজিক সংগঠন মূলত ইউনিয়নের শিক্ষা,ক্রীড়া ,পরিবেশ ও অবকাঠমো উন্নয়নে কাজ করার লক্ষ্যে অতিসম্প্রতি প্রতিষ্ঠা লাভ করেছে। সংগঠনের প্রতিষ্টা সদস্যরা হচ্ছেন মোহাম্মদ খালেদ হোসাইন,মশিউর রহমান বেলাল,হুমাউন কবির, সাহাদ আহমদ,আব্দুল কাইয়ুম , শাহজাহান আহমদ,মো রোশব ,মো আলী, ও উপদেষ্টা মন্ডলীতে আছেন শাহ্ আতাউর রহমান মধু, সৈয়দ জিলাদ আহমদ.কাজল রশীদ,ও জমসেদ মিয়া, এডমিন হিসাবে শরিফ আলম, শাবলু আহমদ, সামাউন কবির,টিটু আহমদ, হেলাল তরফদার ও আব্দুল কাইয়ুম, দায়িত্ত পালন করছেন। উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথি সহ সকল বক্তারা একাটুনা ইউনিয়ন উন্নয়নে আমরা সামাজিক সংগঠনের ফুটবল টুনামেন্ট আয়োজন করতে যারা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন এবং যেসব ব্যাক্তি ও প্রতিষ্ঠান স্পোনসার প্রদান করে সার্বিক সহযোগিতা করেছেন সবাইকে আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা জানিয়ে এই টুনামেন্ট সফল করতে সবার সহযোগিতা কামনা করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত