রবিবার, ৫ এপ্রিল ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ

উদয়ন সংঘ কুমড়াকাপনের মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণ



ডিএমবি ডেস্ক:: 

কমলগঞ্জে উদয়ন সংঘ কুমড়াকাপন কর্তৃক উদয়ন সংঘ কুমড়াকাপন মেধাবৃত্তি পরীক্ষার পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার দুপুরে কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে মেধাবৃত্তি পরীক্ষা পরিচালনা কমিটির সভাপতি কাউন্সিলর মো:আনোয়ার হোসেনের সভাপতিত্বে ও মো: আতিকুর রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদের সদস্য আব্দুল গফুর চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ মো: হেলাল উদ্দিন।

বিশেষ অতিথি ছিলেন কমলগঞ্জ সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক মো: তাজ উদ্দিন, কমলগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি বিশ্বজিৎ রায়, কমলগঞ্জ সরকারি উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা মেহেরুননেছা বেগম, উলুয়াইল ইসলামিয়া আলিম মাদ্রাসার সহকারি শিক্ষক মোজাহিদ আলী আজমী, টিলাগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা খাইরুল ইসলাম, রামপাশা বালিক উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা জাকিয়া বেগম, লংগরপার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক আলমগীর হোসেন, কুমড়াকাপন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক, মনজুর আহমদ আজাদ মান্না প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন- ডায়মন্ড স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক কয়েছ আহমদ, আলোর পথিকের নেতৃবৃন্দ এবং বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ। পরে মেধাবৃত্তি পরীক্ষায় অংশগ্রহনকারী ১ম, ২য় ও ৩য় স্থানসহ মোট ৩০ টি পুরষ্কার বিতরন করা হয় ও সম্মাননা স্মারক তুলে দেওয়া হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত