বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজারে আসছেন মিজানুর রহমান আজহারী




সাকিবুর রহমান মেরাজঃ সমকালীন বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় তরুণ মুফাসসির ও ইসলামী স্কলার মাওলানা মিজানুর রহমান আজহারী আসছেন সদর উপজেলার সরকার বাজারে।

আগামী ০১ জানুয়ারী (বুধবার) সদর উপজেলার ২নং মনুমুখ ইউনিয়নের সরকার বাজার আল-মাহবুব কমিউনিটি সেন্টার সংলগ্ন মাঠে সি.এন.জি শ্রমিক সমিতি কর্তৃক আযোজিত বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিলে দুপুর বেলা ০২ ঘটিকায় প্রধান আলোচক হিসেবে তিনি বক্তব্য রাখবেন ।

ওয়াজ মাহফিলে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন মৌলভীবাজার জেলার দি চেম্বার অব কমার্সের সভাপতি ও বর্তমান সদর উপপজেলা চেয়ারম্যান জনাব কামাল হোসেন।

মিজানুর রহমান আল-আজহারী বর্তমান সময়ে বাংলাদেশের আলোড়ন সৃষ্টিকারী বক্তা। বাংলাদেশে বৃত্তি ও মেধাতালিকায় স্থান করে নিয়ে দাখিল ও আলিম পাস করে স্কলারশিপ নিয়ে উচ্চ শিক্ষার জন্য তিনি মিশর গমন করেন ।

বিশ্ববিখ্যাত বিদ্যাপীঠ ঐতিহাসিক আল আজহার বিশ্ববিদ্যালয় থেকে কৃতিত্বের সঙ্গে গ্র্যাজুয়েশন সম্পন্ন করেন। তারপর মালয়েশিয়ার আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ে এমফিল সম্পন্ন করে বর্তমানে তিনি একই বিশ্ববিদ্যালয়ে পিএইচডি গবেষণা করছেন।

ইংরেজি, বাংলা ও আরবিতে সমানভাবে পারদর্শী মিজানুর রহমান আজহারী বাংলাদেশ ছাড়াও পৃথিবীর বিভিন্ন দেশে ইসলামী স্কলার হিসেবে তিনি পরিচিত।  তার আগমনকে কেন্দ্র করে জেলার ধর্মপ্রাণ মানুষের মধ্যে ব্যাপক আগ্রহ, উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে।

সরকারবাজার সিএনজি শ্রমিক সমিতির সভাপতি মশিউর রহমান নয়ন-বলেন, মাহফিল বাস্তবায়নের জন্য ৪ (চার)শতাধিক স্বেচ্ছাসেবক কর্মী ও সিএনজি শ্রমিকদের সমন্নয়ে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

তিনি বলেন আমাদের সমাজের সমস্যাগুলোর একমাত্র সমাধান হলো কোরআন। কোরআনের আলোয় সমাজকে আলোকিত করা গেলে মাদক, সন্ত্রাস, দুর্নীতি, অন্যায়-অপরাধ থাকবে না।

এ ওয়াজ মাহফিল থেকে কোরআনের আলো পেয়ে শিরক, বিদআত, মাদক, সন্ত্রাস, ছিনতাই ও দুর্নীতিমুক্ত হয়ে আমাদের সমাজ আলোকিত হবে এটাই আমাদের প্রত্যাশা।

উক্ত মাহফিলকে সামনে রেখে উপজেলার বিভিন্ন জায়গায় ইতিমধ্যে মাইকিং ও লিফলেট বিতরণ করতে দেখা গেছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত