শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

প্রমিসিং এন্টারপ্রেনার অব দি ইয়ার অ্যাওয়ার্ড পেলেন তারেক আহমদ



নিজস্ব প্রতিবেদক ::
প্রমিসিং এন্টারপ্রেনার অব দি ইয়ার অ্যাওয়ার্ড পেলেন মৌলভীবাজারের তরুণ উদ্যোক্তা ইস্কিল আইটির প্রতিষ্ঠাতা মোহাম্মদ তারেক আহমদ।
নিজের বলার মত একটা গল্প নামের উদ্যোক্তা তৈরির কর্মশালার ২য় প্রতিষ্ঠাবার্ষিকী মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। দেশের ৬৪ জেলার ও ৫০ টি দেশের ৫ হাজার জন উদীয়মান তরুণ উদ্যোক্তাদের নিয়ে এই অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাকা উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম। অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার।
এতে “প্রমিসিং এন্টারপ্রেনার অব দি ইয়ার” অ্যাওয়ার্ড এর জন্য মৌলভীবাজারের তরুণ উদ্যোক্তা ইস্কিল আইটিয়ের প্রতিষ্ঠাতা মোহাম্মদ তারেক আহমদকে মনোনীত করা হয়। কম্পিউটার ট্রেনিং ও সফটওয়্যার ডেভেলপমেন্টের প্রতিষ্ঠান হিসেবে দারুণ সব কাজের জন্য এই অ্যাওয়ার্ড অর্জন করেন।
অনুষ্ঠানে তার হাতে অ্যাওয়ার্ড তুলে দেন আইডিপিসির ম্যানেজিং ডিরেক্টর মুমিন ইউ ইসলাম, অপ্টিম্যাক্স এর ডিরেক্টর ইমদাদুল হক, ১০ মিনিট স্কুলের প্রতিষ্ঠাতা আয়মান সাদিক, মেইড ইন বাংলাদেশের ইমরান হোসাইনসহ অন্যরা।
নিজের বলার মত একটা গল্প প্লাটফর্মের ফাউন্ডার ইকবাল বাহার ২০১৮ সালের ১ জানুয়ারি ৬৪ জেলার ১৬৪ তরুণ-তরুণীদের উদ্যোক্তা তৈরির টানা ৯০ দিনের কর্মশালা শুরু করেন। যার ফলশ্রুতিতে তৈরি হয়েছে সারা দেশসহ-বিশ্বের ৫০টি দেশের দুই লক্ষ তরুণ-তরুণীদের ব্যবসার প্লাটফর্ম । সেই প্লাটফর্মের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী তে তরুণ উদ্যোক্তাদের অনুপ্রাণিত করতে এই গ্রুফের ফাউন্ডার ইকবাল বাহার জাহিদ “প্রমিসিং এন্টারপ্রেনার অব দি ইয়ার” অ্যাওয়ার্ড প্রদান করেন। ৫ হাজার জন উদ্যোক্তাদের থেকে ৬ জন তরুণ-তরুণীকে এই এওয়ার্ড দেওয়া হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত