বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ মাঘ ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজারে আইনজীবী সহকারির উপর সন্ত্রাসী হামলা



নিজস্ব প্রতিবেদক ::
মৌলভীবাজার সদর উপজেলার আপার কাগাবলা ইউনিয়নের সেই আলোচিত ভাড়িঘর ভাংচুর ও লুটপাট মামলা দায়িত্বরত আইজীবীর সহকারির উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা।
সদর উপজেলার কাগাবলা ইউনিয়নের শিমুলিয়া গ্রামে বুধবার রাতে মৌলভীবাজার  জেলা আইনজীবী সমিতির সহকারি সাকিবুর রহমান মেরাজের উপর এ হামলা হয়। এতে তিনি গুরুত্বর আহত হয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন আছেন।
স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৭ সালে কাগাবলা ইউনিয়নে অনেক বাড়ী ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটে। এ ঘটনায় সেলোয়ারা বেগম বাদী হয়ে ৬১ লক্ষ টাকা ক্ষতি পূরণের জন্য ৩৬জন আসামীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২০/৩০ জনের বিরুদ্ধে বিগত ১৮ সালের ১০ জানুয়ারি তারিখে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট দ্রুত বিচার আদালতে পিটিশন মামলা নং ০১/১৮ দায়ের করেন। মামলাটি বর্তমানে CRIMINAL INVESTIGATION DEPARTMENT (C.I.D) তদন্তানাধীন রয়েছে। মামলার বাদীপক্ষের আইনজীবী বিল্লাল হোসেন বলেন যে উক্ত মামলায় পরিচালনার জন্য আমার সহকারি সাকিবুর রহমান মেরাজ  পশ্চিম শিমুলিয়া জামে মসজিদ হইতে নিজ বাড়িতে ফেরার পথে একদল সন্ত্রাসীরা সু-পরিকল্পিতভাবে এ হামলা চালায়।  বিবাদি পক্ষের লোকজন এই হামলা চালিয়েছে বলে ধারণা করছেন স্থানীয়রা।
আইনজীবী বিল্লাল হোসেন ও ইমরান মিয়া লঙ্কর জানান, খুবই দু:খ জনক ঘটনা। আইনজীবী সালেহ আহমেদ রিপন বলেন আমরা জেলা আইজীবি সমিতি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। আমরা অবশ্যই হামলাকরী সন্ত্রসীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিব।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত