শনিবার, ৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২০ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজারে আইনজীবী সহকারির উপর সন্ত্রাসী হামলায় মামলা



নিজস্ব প্রতিবেদক::মৌলভীবাজার সদর উপজেলার কাগাবলা ইউনিয়নের সেই আলোচিত ভাড়িঘর ভাংচুর ও লুটপাট মামলায় দায়িত্বরত আইজীবীর সহকারির উপর হামলা চালিয়েছে সংজ্ঞবদ্ধ সন্ত্রাসীরা।

সদর উপজেলার কাগাবলা ইউনিয়নের শিমুলিয়া গ্রামে বুধবার রাত অনুমান ০৮ ঘটিকায় মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সহকারি সাকিবুর রহমান মেরাজের উপর বর্বর হামলা চালায় সন্ত্রসীরা। এতে তিনি গুরুত্বর আহত হয়ে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সন্ত্রাসী রিংকন ,জামিল, রিজু , ফিরোজ, কটু, সহ অজ্ঞাতনামা ২/৩ জন এর বিরুদ্ধে মৌলভীবাজার মডেল থানায় মামলা দায়ের করেন। থানার মামলা নং ০৬

স্থানীয় সূত্রে জানা যায়, ২০১৭ সালের ২৯ অক্টোবর কাগাবলা ইউনিয়নের শিমুলিয়া গ্রামে হামলাকারীরা সংজ্ঞবদ্ধ সন্ত্রাসীরা সেলোয়ারা বেগম-আবুবক্কর মিয়া,আমির আলী,খাজা মিয়া, নীলু বেগম, রুমি মিয়া, লুৎফুন্নাহার সহ অনেকের বাড়ীঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটায়। এ ঘটনায় সেলোয়ারা বেগম বাদী হয়ে ৬১ লক্ষ টাকা ক্ষতি পূরণের জন্য ৩৬জন আসামীর নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২০/৩০ জনের বিরুদ্ধে বিগত ১৮ সালের ১০ জানুয়ারি তারিখে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট দ্রুত বিচার আদালতে পিটিশন মামলা নং ০১/১৮ ইং (সদর) দায়ের করেন। মামলাটি বর্তমানে (C.I.D) তে তদন্তানাধীন রয়েছে।

মামলার বাদীপক্ষের আইনজীবী বিল্লাল হোসেন বলেন যে উক্ত মামলাটি পরিচালনার জন্য আমার সহকারি সাকিবুর রহমান মেরাজকে সন্ত্রাসীরা সু-পরিকল্পিতভাবে এ হামলা চালিয়েছে।
আইনজীবী সালেহ আহমেদ রিপন ও ইমরান মিয়া লস্কর জানান, নামাজ থেকে ফেরার পথে এভাবে হামলা খুবই দু:খ জনক ঘটনা। আমরা  এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। মৌলভীবাজার মডেল থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন ঘটনাটি খুবই মর্মান্তিক। থানায় মামলা রুজু হয়েছে আসমীদরে গ্রেফতারের জন্য অভিযান পরিচালনা অব্যাহত রয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত