বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

রাজনগরে শীতবস্ত্র বিতরণ



প্রেস রিলিজ::
রাজনগর উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের করিমপুর বাগানে “উই ফর ন্যাশন” এর প্রথম প্রোগ্রাম শীতবস্ত্র বিতরণের মাধ্যমে পালিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রায় অর্ধশতাধিক গরীব দুঃখী মানুষকে কম্বল বিতরণ করা হয়। শীতবস্ত্র বিতরণে বিতরণের সময় উপস্হিত ছিলেন করিমপুর বাগানের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং উক্ত ওয়ার্ডের সদস্য।

“উই ফর ন্যাশন” এর ইয়ারিছ আহমেদ, তায়েফ রহমান, মু্র্শেদ সায়েম, রুজেল আহমেদ, শাহ্ নাঈম, দীপ্ত দেব, শাহ্ সামাদ, মোজাম্মিল হক, জুবেল চৌধুরী, শেখ ডিবলু, শাওন চৌধুরী, শেখ হাবিব, নয়ন ধর, রায়হান আহমেদ, ফরহাদ হৃদয়, আলমগীর আহমেদ, আলী আহমেদ, সুজা আহমেদ, মামুনর রশীদ হুমায়ুন, মামুনুর রশীদ মামুন, মুস্তাকিম আহমেদ, খায়রুল ইসলাম, রুবেল আহমেদ, সাহেদ আহমেদ, তানভীর আহমেদ, সাদিকুর রহমান হৃদয়, ফাহিম আহমদ।

এছাড়াও “উই ফর ন্যাশন” এর প্রায় সকল সদস্য উপস্থিত ছিলেন। “উই ফর ন্যাশন” এর সভাপতি তার বক্তব্য বলেন,”উই ফর ন্যাশন” হচ্ছে সম্পূর্ণ অরাজনৈতিক সমাজসেবামূলক একটি সংগঠন। যা সর্বদাই মানব সেবা এবং সমাজ সেবায় নিয়জিত থাকবে।এই সংগঠন মূল লক্ষ্য ও উদ্দেশ্য হচ্ছে সমাজের পিছিয়ে পড়াজনগোষ্ঠীকে সাহায্য করা।বিশেষ করে কেউ যেনো শিক্ষার দিক থেকেপিছিয়ে না পড়ে।তিনি” উই ফর ন্যাশন” এর সবার প্রতি কৃতজ্ঞতা জানান,বিশেষ করে সংগঠনের সহ-সভাপতি তায়েফ রহমান,মুর্শেদ,তানভীর,সাধারণ সম্পাদক সাদিকুর রহমান হৃদয়,যুগ্ম-সাধারণ সম্পাদকের অক্লান্ত পরিশ্রমের কথা বলেন এবং তায়েফ রহমান সব কার্যক্রম সর্বোচ্চটুকু চেষ্টা করেছেন সবাইকে সক্রিয় করার জন্য যা সত্যিই প্রশংসার যোগ্য। তাছাড়া তিনি এও বলেন তাদের সংগঠনের কার্যক্রম মাত্র শুরু হয়েছে ইনশাআল্লাহ সংগঠনকে এগিয়েনিতে হলে সবার সাহায্য ও সহযোগিতার প্রয়োজন।এই কার্যক্রমে নয়াটিলা গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী রাহেল হোসেনের অনস্বীকার্যঅবদানের কথাও বলেন পাশাপাশি তিনি বলেন রাহেল হোসেনের মতো বিত্তশালী সমাজের যারা রয়েছেন এরকম মানুষের কাছে তিনি তাদের কার্যক্রমের কথা বলবেন।বিশেষ করে উইনিয়ন পরিষদের,উপজেলা পরিষদের চেয়ারম্যান মহোদয়কে তাদের এ মহৎ উদ্যোগ সম্পর্কে অবগত করবেন।সবশেষে তিনি আবারোও বলেন “উই ফর ন্যাশন” কে এগিয়ে নিতে হলে সবার সহযোগিতা ও দোয়ার প্রয়োজন।সংগঠনের সাধারণ সম্পাদক সাদিকুর রহমান হৃদয় বলেন আমরা এ আয়োজনের মাধ্যমে সবাইকে জানান দিতে চাই আমরা সমাজসেবার জন্য “উই ফর ন্যাশন” প্রতিষ্ঠা করেছি এবং আমাদেরকে সবাই সহযোগিতা করবেন।

উক্ত ওয়ার্ডের মেম্বার,বাগান সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের অনুভূতি ব্যক্ত করতে গিয়ে বলেন- তারা “উই ফর ন্যাশন” এর এ আয়োজনে অত্যন্ত খুশি হয়েছেন এবং এরকম কার্যক্রমে তারা সর্বোচ্চ সহযোগিতা করবেন পাশাপাশি সংঠনের জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত