মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ
Sex Cams

ইয়ুথ আইটি ইন্সটিটিউটের কম্পিউটার কোর্সের সাটিফিকেট ডিসট্রিভিউশন সিরামনি অনুষ্ঠিত 



ডিএমবি ডেস্ক::

ইয়ুথ আইটি ইন্সটিটিউট কর্তৃক আয়োজিত কম্পিউটার বেসিক ও গ্রাফিক ডিজাইন কোর্সের সাটিফিকেট ডিসট্রিভিউশন সিরামনি অনুষ্ঠিত হয়েছে।

১৮ জানুয়ারি শনিবার বিকাল ৩ ঘটিকায় মৌলভীবাজার পৌরসভা মিলনায়তনে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
ইয়ুথ আইটি ইন্সটিটিউট এর ফাউন্ডার ও সি.ই.ও ওয়াসিম আহমেদ নিশান এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা প্রশাসক নাজিয়া শিরিন।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মখলিছুর রহমান ডিগ্রী কলেজের চেয়ারম্যান এম.এ রহিম সি.আই.পি।
বিশেষ অতিথি ছিলেন- মৌলভীবাজার টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার নুরুল হাকিম, ইউনিটি অব মৌলভীবাজারের চেয়ারম্যান আব্দুল মালিক, সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি খালেদ চৌধুরী, শেখ বোরহান উদ্দিন রহ. ইসলামি সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম. এুুহিবুর রহমান মুহিবসহ প্রমুখ।

উপস্থাপনায় ছিলেন মোঃ সিরাজুল হাসান। এছাড়াও উপস্থিত ছিলেন রোঃ সুলতান আহমদ, ইয়ুথ ইন্সটিটিউটের ইন্সট্রাকটর মোঃ সায়েম তালুকদার, উপ-পরিক্ষা নিয়ন্ত্রক সাবিকুন নাহার ডলি ও ফয়েজ আহমদ সহ প্রমুখ।

প্রতিষ্ঠানের শিক্ষার্থী হাফেজ আইনুল হক বর্নভী’র মাধ্যমে পবিত্র কোরআন তেলোয়াতের ও জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানটি শুরু হয়।

উল্লেখ্য, মৌলভীবাজার জেলাকে তথ্য প্রযুক্তির যুগে এগিয়ে নিতে ইয়ুথ আইটি ইন্সটিটিউট মাত্র ৬ মাসে ৩ শতাদিক শিক্ষার্থীদের ফ্রি কম্পিউটার অফিস এপ্লিকেশন কোর্সের প্রশিক্ষণ দিয়েছে। অনুষ্ঠানে পরীক্ষায় উত্তীর্ণ প্রায় ২০০ শিক্ষার্থীদের মধ্যে সনদপত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথীরা স্বাগতিক বক্তব্য রাখেন এবং প্রতিষ্ঠানের উত্তোরোত্তর সাফল্য কামনা করেন। প্রতিষ্ঠানের সিইও অতীতের মতো ভবিষ্যতেও মানসমপন্ন প্রশিক্ষণ প্রদানের জন্য নিশ্চয়তা দেন এবং উত্তীর্ণ শিক্ষার্থীদের কর্মসংস্থানের জন্য সর্বদা তাদের পাশে থেকে সহযোগিতা করার আশ্বাস দিয়ে অনুষ্ঠানটি শেষ হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত