শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

“আট পেরিয়ে নয় বছরে আমরা, আমাদের সঙ্গী হোন আপনিও”



দৈনিক মৌলভীবাজার ডটকম নামে ২০১২ সালের এই দিনে যাত্রা শুরু করেছিল একটি অনলাইন গণমাধ্যম। পথ চলতে চলতে আমরা ৮টি বছর পারি দিয়েছি। আজ আমরা নবম বর্ষে পা রাখলাম। তাই এবার আমাদের স্লোগান “আট পেরিয়ে নয় বছরে আমরা, আমাদের সঙ্গী হোন আপনিও”।

সময়ের পথপরিক্রমায় আমাদের নবধারায় যোগ হয়েছে আরও একটি নতুন বছর। অতীতের সব ব্যথা-বেদনা, দুঃখ-যন্ত্রণা, হিংসা-বিদ্বেষ, দলাদলি-হানাহানি ও অস্থিরতা ভুলে সুন্দরের প্রত্যাশায় পথচলা শুরু হয়েছে আমাদের। আমাদের প্রতিষ্ঠাবার্ষিকী মৌলভীবাজারবাসীর জন্য শুভ হোক, কল্যাণের বার্তা বয়ে আনুক। অর্থনৈতিকভাবে সমৃদ্ধিশালী হয়ে উঠুক এ আমাদের দেশ। শিক্ষা, সংস্কৃতি, তথ্য-প্রযুক্তি, সাহিত্য, ক্রীড়া সব ক্ষেত্রে বিশ্বমান অর্জনের দিকে এগিয়ে যাক আমাদের জেলা। মৌলভীবাজার। প্রত্যেকের জীবন ভরে ওঠুক খুশির জোয়ারে। হাসি-খুশি প্রাণচাঞ্চল্যে ভরে উঠুক প্রতিটি সমাজ।

আমরা বাঙালি, বাংলাদেশি। বীরের জাতি আমরা। লড়াই করে, সংগ্রাম করে, যুদ্ধ করে টিকে থাকা আমাদের অস্থিমজ্জায় মিশে আছে। চাই না কোনো অশুভ শক্তির কাছে মাথা নত করতে। হতাশার চাদরে মোড়ানো থেকেও আমরা আশার আলো দেখতে পছন্দ করি।

আমাদের পথচলায় প্রতিটি মানুষের জন্য অন্ন-বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা সহজলভ্য ও নিশ্চিত হোক। বিনোদন হোক সুস্থ-নির্ভেজাল। শুভ হোক পথচলা।দীর্ঘ হোক দৈনিক মৌলভীবাজার ডটকমের পথচলা। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সর্বস্থরের জনসাধারণকে শুভেচ্ছা। আমরা চাই আমাদের সঙ্গী হোন আপনিও।

-দৈনিক মৌলভীবাজার ডটকম। 

মঙ্গলবার ৯ম বর্ষে পদার্পণ করবে দৈনিক মৌলভীবাজার ডটকম

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত