রবিবার, ২৯ মার্চ ২০২০ খ্রীষ্টাব্দ | ১৫ চৈত্র ১৪২৬ বঙ্গাব্দ

মৌলভীবাজারের দুই সৌদি প্রবাসী সড়ক দূর্ঘটনায় নিহত



এস.আর. মেরাজ::- মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় সৌদি আরবে জাকের আলী ও আব্দুল মুকিত নামে  দুই প্রবাসী নিহত হয়েছেন। মঙ্গলবার (৩ মার্চ) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে  ঘটনাটি ঘটে বলে জানা গেছে।

জানা যায়, মঙ্গলবার সকালে মৌলভীবাজার জেলার কুলা্উড়া ও জুড়ী উপজেলার তিন যুবক মক্কা এলাকায় গাড়ি চালিয়ে যাচ্ছিলেন । হঠাৎ করে চলন্ত গাড়ির চাকা খুলে গাড়ি উল্টে যায়। এতে ঘটনাস্থলে”ই জাকের ও মুকিত মারা যান। গুরুতর আহত হন গাড়িচালক শাওন।

নিহত জাকের আলী (২২) কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের আমুলী গ্রামের নছিম আলীর ছেলে।

জাকের কুলাউড়ার গজভাগ স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উত্তীর্ণ হয়ে কয়েক মাস আগেই পরিবারের বড় ছেলে হিসাবে দায়িত্ব নিয়ে বুকভরা স্বপ্ন লালন করে মধ্যপ্রাচ্য পাড়ি জমিয়েছিলেন।  কিন্তু সব স্বপ্ন দুঃস্বপ্ন হয়ে গেল এ সড়ক দুর্ঘটনায়। থেমে গেছে তার বাবার সব প্রত্যাশা। এবং গাড়ী চালক আহত শাওন আহমদ (২০) ও একই গ্রামের বাসিন্দা

অপর নিহত প্রবাসী আব্দুল মুকিত (৩৭) জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের বাসিন্দা আব্দুল হান্নানের ছেলে। ১৯ বছর পূর্বে সৌদি আরবে পাড়ি জমান তিনি। মা-বাবা, ২ কন্যা ও ১ ছেলে সন্তান রেখে তিনি পরপারে পাড়ী জমান।

এ ঘটনাকে কেন্দ্র করে নিহতদের আত্মীয়-স্বজনদের মধ্যে চলছে শোকের মাতম।নিহত ২ প্রবাসীর মরদেহ বর্তমানে রিয়াদের কিং ফাহাদ হাসপাতালের মর্গে রয়েছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত