শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

করোনাভাইরাসের প্রভাবে দুই সপ্তাহের জন্য বন্ধ লা লিগা




স্পোর্টস ডেস্ক: করোনাভাইরাসের প্রভাবে আটকে গেল স্প্যানিশ ফুটবলের লড়াইও। যাতে কোনো ফুটবলার এই প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত না হন, সেজন্য কর্তৃপক্ষ আগামী দুই সপ্তাহের জন্য লা লিগার সবগুলো ম্যাচ স্থগিত করেছে।

রিয়াল মাদ্রিদের একজন বাস্কেটবল খেলোয়াড়ের শরীরে করোনাভাইরাস ধরা পড়ায় দলটির সব অনুশীলন বাতিল করা হয়েছে। একই সঙ্গে ক্লাবটির সব খেলোয়াড়কে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। মূলত এরপরই বৃহস্পতিবার (১২ মার্চ) এক বিবৃতিতে ম্যাচ স্থগিতের ঘোষণা দেয় লা লিগা কর্তৃপক্ষ।

এর আগে সব ম্যাচ দর্শকশূন্য মাঠে আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিল স্প্যানিশ লিগ কর্তৃপক্ষ। তবে এরই মধ্যে দেশটিতে দুই হাজারের বেশি মানুষের শরীরে এর সংক্রমণ ধরা পড়ায় এবার লিগই স্থগিত করে দিল তারা।

এবারের লিগে এখন পর্যন্ত ২৭ রাউন্ড শেষে ৫৮ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা। ২ পয়েন্ট কম নিয়ে দুইয়ে আছে রিয়াল।

এ দিকে ইতালিতে করোনাভাইরাসের সংক্রমণ দিনকে দিন বাড়তে থাকায় আগামী ৩ এপ্রিল পর্যন্ত দেশটিতে সব ধরনের খেলা স্থগিত করা হয়েছে। একই কারণে চলতি মাসের বাকি সময়ে সব ধরনের ফুটবল স্থগিত করেছে নেদারল্যান্ডস।

বিশ্ব স্বাস্থ্য সংস্থার তথ্য অনুযায়ী, বৃহস্পতিবার পর্যন্ত বিশ্বে এ রোগে আক্রান্ত হয়েছে ১ লাখ ২৪ হাজার ৫১৯ জন। আর মৃত্যু হয়েছে ৪ হাজার ৬০৭ জনের।

আক্রান্ত ও মৃত্যুর অধিকাংশ ঘটনা ঘটেছে চীনে। তবে বিশ্বের সবচেয়ে বেশি জনসংখ্যার দেশটি নানা ধরনের কঠোর ব্যবস্থা নিয়ে পরিস্থিতি সামলে ওঠার পর এখন সংক্রমণ বাড়ছে ইউরোপ, আমেরিকায়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত