শুক্রবার, ৩ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৯ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

সুনামগঞ্জে যুবকের দুই পায়ে ৪ লাখ রুপি!




সুনামগঞ্জের তাহিরপুরে যুবকের দুই পায়ের গোড়ালিতে ৪ লাখ ভারতীয় রুপিসহ মোহাম্মদ আবদুল হাই (৩০) নামে এক হুন্ডি ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার দুপুরে উপজেলার সীমান্তবর্তী ট্যাকেরঘাট চুনাপাথর খনি প্রকল্প এলাকার কোয়ারি সংলগ্ন সড়ক থেকে তাকে আটক করা হয়। আটক আবদুল হাই উপজেলার বড়দল উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী রজনীলাইন গ্রামের নুরুল ইসলামের ছেলে।

শুক্রবার বিকালে সুনামগঞ্জ পুলিশ সুপার মো. মিজানুর রহমান বিপিএম হুন্ডি ব্যবসায়ী আটকের বিষয়টি যুগান্তরকে নিশ্চিত করেন।

জানা গেছে, ভারতীয় বিপুল পরিমাণ রুপি ( ভারতীয় মুদ্রা) নিয়ে যাওয়ার পথে শুক্রবার দুপুরে থানার ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই মো. আবু মুসার নেতৃত্বে আবদুল হাইকে চুনাপাথর খনি প্রকল্প এলাকার কোয়ারি সংলগ্ন সড়ক হতে আটক করেন একদল পুলিশ। এরপর তার দুই পায়ের গোড়ালি তল্লাশি করে বিশেষ কায়দায় প্লাস্টিক দিয়ে আটকে রাখা ভারতীয় ৪ লাখ রুপি ও একটি ভারতীয় প্লাটিনা মোটরসাইকেল জব্দ করে পুলিশ ।

শুক্রবার বিকালে পুলিশের জিজ্ঞাসাবাদে আটক আবদুল হাই জানিয়েছে, ভারতীয় রুপিগুলো সে বড়ছড়া শুল্ক স্টেশন হতে অপর এক হুন্ডি ব্যবসায়ীর নিকট হতে বাংলাদেশি টাকার বিনিময়ে ক্রয় করে। এরপর শুক্রবার একই উপজেলার বাগলী শুল্ক স্টেশনে অপর এক হুন্ডি ব্যবসায়ীর নিকট ভারতীয় রুপিগুলো ফের বিক্রয়ের জন্য নিয়ে যাচ্ছিল।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত