মঙ্গলবার, ৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

সুনামগঞ্জে ২৪ ঘণ্টায় ৫২ জনের নমুনা সংগ্রহ




সুনামগঞ্জ জেলার ১১ উপজেলা থেকে করোনাভাইরাস পরীক্ষার জন্য সর্দি, কাশি, জ্বর ও শাসকষ্ট রোগে আক্রান্ত ৫২ জনের নমুনা সংগ্রহ করেছে জেলা স্বাস্থ্যবিভাগ। সোমবার বিশ্বস্বাস্থ্য সংস্থার নিজস্ব পরিবহনে সেই নমুনা ঢাকায় আইইডিসিআরে প্রেরণ করা হয়েছে। এর আগে জেলার আরো ৩৫ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। সব মিলিয়ে জেলায় ৮৭ জনের করোনাভাইরাস সংক্রমণের নমুনা সংগ্রহ করা হলো। ফলাফল আসলেই বুঝা যাবে তারা করোনায় আক্রান্ত কি না। সবচেয়ে বেশি নমুনা সংগ্রহ করা হয়েছে জগন্নাথপুর ও ছাতক উপজেলা থেকে।

সুনামগঞ্জ সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানায়, আজ সোমবার সদর উপজেলায় ১ জন, দোয়ারাবাজারে ৪ জন, বিশ্বম্ভরপুরে ৫ জন, তাহিরপুরে ৬ জন, জামালগঞ্জে ৮ জন, দিরাইয়ে ১ জন, ধর্মপাশায় ২ জন, ছাতকে ৮ জন, জগন্নাথপুরে ৮ জন এবং দক্ষিণ সুনামগঞ্জে ৭জনসহ মোট ৫২ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এসব নমুনা সংগ্রহ করে বিশ্বস্বাস্থ্য সংস্থার গাড়িতে ঢাকায় পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। কয়েকদিনের মধ্যেই পরীক্ষার ফলাফল আসলে জানা যাবে তারা করোনা আক্রান্ত কি না।

সুনামগঞ্জ সিভিল সার্জন ডা. মো. শামসুদ্দিন বলেন, বিভিন্ন উপজেলা থেকে স্বাস্থ্য বিভাগ সর্দি, কাশি, জ্বরসহ শ্বাসকষ্টে আক্রান্ত রোগির নমুনা সংগ্রহ করেছে। এগুলো ঢাকায় পাঠানো হয়েছে। সিলেটে এখনো পরীক্ষা চালু না হওয়ায় নমুনা ঢাকায় পাঠানো হয়েছে। তাই প্রতিবেদন আসতে সময় লাগবে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত