শুক্রবার, ৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ২৫ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

বরিশালে করোনা ওয়ার্ডে ভর্তির পরপরই রোগীর মৃত্যু, বাড়ি লকডাউন




বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে করোনা সন্দেহে এক রোগী ভর্তির কিছুক্ষণ পর তার মৃত্যু হয়েছে। সোমবার বিকাল ৪টা ৫০ মিনিটের দিকে করোনা ওয়ার্ডে স্থানান্তরের পর বিকাল ৫টা ২০ মিনিটে তার মৃত্যু হয়।

মৃত পঞ্চাশোর্ধ্ব ওই ব্যক্তি (ইউসুফ আলী) নগরীর উপকন্ঠ তালতলী রাঢ়ি মহলের বাসিন্দা ছিলেন।

শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন জানান, ওই ব্যক্তি ২/৩দিন আগে গলাব্যাথা এবং কাশি নিয়ে মেডিকেলের নাক, কান গলা বর্হিবিভাগে ডাক্তার দেখিয়েছিলেন। এরপর বাসায় সে আরও অসুস্থ হয়ে পড়েন। সোমবার বিকালে তিনি জ্বর, গলাব্যাথা ও কাশি নিয়ে শের-ই বাংলা মেডিকেলের জরুরি বিভাগে আসলে তাকে করোনা ওয়ার্ডে প্রেরণ করা হয়। তাকে অক্সিজেন দেওয়া সব ধরনের চিকিৎসা দেয়া হয়। এর কিছুক্ষণ পর বিকেল ৫টা ২০ মিনিটে তার মৃত্যু হয়। সে করোনা আক্রান্ত ছিল কিনা তা নিশ্চিত হতে মৃত ব্যক্তির রক্তের নমুনা সংগ্রহ করে রাখা হয়েছে। মঙ্গলবার ওই নমুনা বিশেষ ব্যবস্থায় ঢাকার আইইডিসিআর এ পাঠানো হবে।

করোনা ওয়ার্ডে সন্দেহভাজন রোগী মৃত্যুর খবর জেলা প্রশাসনকে জানিয়ে সতর্ককতার জন্য ওই বাড়ি লকডাউন করার অনুরোধ করা হয়েছে বলে পরিচালক জানান।

এদিকে, সন্ধ্যা পর্যন্ত শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে ৭ জন রোগী চিকিৎসাধীন ছিলেন। এরমধ্যে পুরুষ ৬ জন এবং নারী একজন।

অপরদিকে, করোনা ওয়ার্ডে রোগী মারা যাওয়ার খবর পেয়ে সন্ধ্যায় জেলা প্রশাসন মৃত ওই ব্যক্তির বাড়ি লকডাউন করে দেয় বলে জেলা প্রশাসনের ফেসবুক পেজে জানানো হয়। বরিশালে করোনা সংক্রান্ত ঘটনায় প্রথমবারের মতো কারো বাড়ি লকডাউনর সিদ্ধান্ত নিয়েছে প্রশাসন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত