বুধবার, ৬ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ২৩ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ

দুই শতাধিক পরিবারকে ত্রাণ দিয়েছে জনকল্যাণ সংস্থা ।



নিজস্ব প্রতিবেদক: করোনা ভাইরাস থেকে সুরক্ষায় প্রায় দুই শতাধিক দুস্থ ও অসহায় পরিবারের মধ্য ত্রাণ বিতরণ করেছে আর্ত মানবতার সেবায় গঠিত স্বেচ্ছা সেবামূলক সংগঠন “জনকল্যাণ সংস্থা”-কাগাবলা।

“জনকল্যাণ সংস্থার” সভাপতি রাবেল মিয়া ও সাধারণ সম্পাদক সাকিবুর রহমান মেরাজের পরিচালনায় ০৮ এপ্রিল বুধবার সামাজিক দূরত্ব বজায় রেখে মৌলভীবাজার সদর উপজেলার ৪নং আপার কাগাবলা ইউনিয়নের ০৯ টি ওয়ার্ডে দুস্থ ও অসহায়দের বাড়ী বাড়ী গিয়ে ত্রাণ সামগ্রী বিতরণ করেছে “জনকল্যাণ সংস্থার” সদস্যরা।

এ সময় করোনা ভাইরাস প্রতিরোধ ও প্রাদুর্ভাব থেকে বাঁচতে বিভিন্ন সচেতনতামূলক পরামর্শ দেয়া হয়। করোনায় দুস্থ ও অসহায়দের ভোগান্তি কমাতে ও তাদের জীবনে একটু স্বস্তি ফিরিয়ে আনার জন্য “জনকল্যাণ সংস্থার” উদ্দ্যেগে ও কাগাবলা ইউনিয়নের বিত্তবানদের সার্বিক সহযোগিতায় ত্রাণ হিসেবে চাল, ডাল, তেল, আলু, পেয়াজ, লবণ, সাবান এবং করোনা মহামারী থেকে প্রতিরক্ষা পাওয়ার জন্য মাস্ক বিতরণ করে “জনকল্যাণ সংস্থা”।

ত্রাণ বিতরণের বিষয়ে অত্র সংগঠনের প্রধান উপদেষ্টা ড.আনোয়ার হোসেন বলেন- জনকল্যাণ সংস্থার কার্যক্রম ইউনিয়ন ও দেশের মানুষদের অনুপ্রেরণা যোগাতে সহায়তা করবে, “জনকল্যাণ সংস্থার” কাজ দেখে আমি আজ আনন্দিত, আমি সবসময় জনকল্যাণ সংস্থার পাশে আছি ও থাকবো। “জনকল্যাণ সংস্থার” সভাপতি বলেন” আমাদের স্বল্প পরিসরে যতটুকু সহায়তা করাযায় আমরা চেষ্টা করছি। অসহায় ও দুস্থদের সবসময় জীবন উন্নত করার ধারাবাহিকতার লক্ষ্য আমাদের এ ক্ষুদ্র আয়োজন।

ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন “জনকল্যাণ” সংস্থার অর্থ বিষয়ক সম্পাদক আজমল হোসাইন, সাংগঠনিক সম্পাদক আব্দুল করিম ফজি, প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম আহমেদ, আইন বিষয়ক সম্পাদক জাকিরুল ইসলাম জাকির, দপ্তর সম্পাদক মনির আহমদ, শিক্ষা বিষয়ক সম্পাদক আকমল হোসাইন, আর্ন্তজাতিক অর্থ বিষয়ক সম্পাদক এমদাদ হোসেন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রাকেশ চন্দ্র সরকার, সহ:প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: সমুন, শুভ আহমদ, আবু তাহের, প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত