মঙ্গলবার, ৫ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪২৭ বঙ্গাব্দ
Sex Cams

করোনা: সিলেটে স্বেচ্ছাসেবক লীগের ফ্রি অ্যাম্বুলেন্স সেবা চালু




করোনা প্রাদুর্ভাব বাড়তে থাকায় এ রোগে সংক্রমিত রোগীদের কথা বিবেচনা করে সিলেটে ফ্রি অ্যাম্বুলেন্স সেবা চালু করলো জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগ। সোমবার (২৭ এপ্রিল) বিকালে এক রোগীকে সিলেট থেকে ঢাকায় পাঠানোর মাধ্যমে এ সেবাটি চালু করেন জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ।

এ ব্যপারে মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু বলেন, করোনা আক্রান্ত রোগীদের কেউ ধরতে চান না। কেউ তাদের পাশে থাকেন না। এসব কথা চিন্তা করে সিলেটে এই ফ্রি এম্বুলেন্স সেবা চালুর উদ্যোগ নিয়েছেন তারা। করোনা আক্রান্ত কোন রোগী হাসপাতালে যেতে চাইলে কিংবা প্রয়োজনে ঢাকায় যেতে হলেও তাকে পৌছে দেয়ার ব্যবস্থা করবে স্বেচ্ছাসেবক লীগ।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ও স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি, কেন্দ্রীয় আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিমের অনুপ্রেরনায় এবং স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর দিক নির্দেশনায় এ উদ্যোগটি নিয়েছেন তারা।

এসময় উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সুব্রত পুরকায়স্থ, সিলেট জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, মহানগর স্বেচ্ছাসেবক লাগের সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, সহ সভাপতি এম এ সামাদ, যুগ্ম সম্পাদক জি কে মাসুক, আর্ন্তজাতিক সম্পাদক আ ক ম সাহেদ, অপু তালুকদার প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত