বৃহস্পতিবার, ২৮ মে ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ জ্যৈষ্ঠ ১৪২৭ বঙ্গাব্দ

প্রাইভেট পড়তে গিয়ে ধর্ষণের শিকার দ্বিতীয় শ্রেণির ছাত্রী!




মাদারীপুরে দ্বিতীয় শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে প্রাইভেট শিক্ষকের ছোট ভাইয়ের বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় নির্যাতিতাকে ভর্তি করা হয়েছে জেলা সদর হাসপাতালে।

নির্যাতিতা শিক্ষার্থীর পরিবারের অভিযোগ, সোমবার (২৬ এপ্রিল) দুপুরে মাদারীপুরের শিবচর উপজেলার আবুখারকান্দি গ্রামের প্রাইভেট শিক্ষক আবু সাঈদের কাছে পড়তে যায় দ্বিতীয় শ্রেণির ওই শিক্ষার্থী।

বাড়িতে প্রাইভেট শিক্ষক ও তার পরিবারের লোকজন না থাকায় ৮ বছরের ওই শিশুটিকে মুখ চেপে ধরে ধর্ষণ করে আবু সাঈদের ছোটভাই সাব্বির। এতে গুরুতর অসুস্থ হয়ে পড়লে শিশুটিকে বাড়িতে চলে যেতে বলে। পরে ওই শিক্ষার্থী বাড়ি চলে এসে তার মাকে ঘটনা খুলে বলে।

এক পর্যায়ে ওই শিক্ষার্থী অসুস্থ হয়ে পড়লে স্থানীয়ভাবে তাকে চিকিৎসা দিয়ে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হয়। পরে অবস্থার অবনতি হলে তাকে রাতেই প্রেরণ করা হয় মাদারীপুর সদর হাসপাতালে। এদিকে এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেছে নির্যাতিতার পরিবার ও এলাকাবাসী।

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. নাহিদা আক্তার বলেন, হাসপাতালে আসার পরে শিশুটিকে চিকিৎসা দেয়া হয়েছে। অবস্থা গুরুতর হওয়ায় সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

মাদারীপুরের সহকারী পুলিশ সুপার (শিবচর সার্কেল) আবির হোসেন জানান, ধর্ষণের ঘটনার পরে বাড়িতে তালা মেরে পালিয়েছে প্রাইভেট শিক্ষক আবু সাঈদের পরিবার। তবে, অভিযুক্তকে ধরতে পুলিশের একাধিক সদস্য একযোগে কাজ করছে।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত