বুধবার, ১ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৭ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

কুলাউড়ায় মানবিক সহায়তা কমিটির সভা



 

 

ডেস্ক রিপোর্ট:: 

করোনা ভাইরাস প্রাদুর্ভাবরোধে কুলাউড়া উপজেলা মানবিক সহায়তা বাস্তবায়ন কমিটির বিশেষ সভা বৃহস্পতিবার উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্টিত হয়।

কমিটির সভাপতি কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরীর সভাপতিত্বে ও সদস্য সচিব পিআইও মোঃ শিমুল আলীর পরিচালনায় অনুষ্টিত সভায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রনালয়ের বরাদ্ধকৃত চাল উপকারভোগীদের মধ্যে সুষ্টভাবে বিতরনের লক্ষে ডাটাবেইজ তৈরী করে পৌরসভা ও ১৩ ইউনিয়নসহ মোট ১১ হাজার ৫২১ জন উপকারভোগীর তালিকাভুক্ত নাম যাচাই-বাচাই করে অনুমোদিত হয়। এসব উপকারভোগীদের মধ্যে অচিরেই প্রতিমাসে রেশন কার্ডের মাধ্যমে ২০ কেজি করে চাল বিনামুল্যে প্রদান করা হবে।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ জগলুল হায়দার উপজেলা প্রকৌশলী মোঃ ইসতিয়াক হাসান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ জাকির হোসেন, উপজেলা ভেটেনারী সার্জন মেহেদী হাসান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিনয় কুমার দেব, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মোঃ মহসিন, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সেলিনা ইয়াসমিন, বিআরডিবি কর্মকর্তা শাহানারা পারভীন, কুলাউড়া প্রেসক্লাব সভাপতি এম শাকিল রশীদ চৌধুরী, এমপি’র বিশেষ সহকারী সোহেল আহমদ, উপজেলা কৃষকলীগ সভাপতি মো. আব্দুল কাদির ও সম্পাদক ফুয়াদ আলম চৌধুরী, উপজেলা কৃষি কমিটির সদস্য হোসেন মনসুর, উপজেলা চেয়ারম্যানের প্রতিনিধি রাসেল আহমদসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও গনমাধ্যম কর্মী প্রমুখ।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত