রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীমঙ্গলে করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি নিয়ে জেলার দ্বায়িত্বপ্রাপ্ত সচিবের মতবিনিময়।



মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতি, ত্রাণ বিতরণ, স্বাস্থ্য ব্যবস্থাপনা ও আইন শৃংখলা বিষয়ক কার্যক্রম পরিদর্শন এবং সংক্ষিপ্ত মতবিনিময় সভা শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা পরিষদ কনফারেন্স রুমে এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলার দ্বায়িত্বপ্রাপ্ত সরকারী কর্মকর্তা শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের সচিব এবং মো. আমিনুল ইসলাম।
সভায় উপস্থিত ছিলেন শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা শিক্ষা বিভাগের যুগ্ম সচিব আয়াতুল ইসলাম, মৌলভীবাজারের নবনিযুক্ত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মো. মামুনুর রশীদ, সিভিল সার্জন মো. তাওহীদ আহমেদ, সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান, শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান রনধীর কুমার দেব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজ্জাদ হোসেন চৌধুরী, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুছ ছালেক, বিএমএ সভাপতি ডা. হরিপদ রায়, সমাজ সেবক ইমতিয়াজ আহমেদ বুলবুল, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, ইউপি চেয়ারম্যান ভানু লাল রায়সহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান, প্রশাসনিক কর্মকর্তারা।

অন্যান্য এলাকার চেয়ে শ্রীমঙ্গলের করোনা পরিস্থিতি কিছুটা নিয়ন্ত্রণে রয়েছে জেনে স্বস্তি প্রকাশ করে প্রধান অতিথির বক্তব্যে সচিব বলেন, সবার সম্মিলিত প্রচেষ্টার ফলেই শ্রীমঙ্গলে করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে রাখা সম্ভব হয়েছে।
তিনি আরো বলেন, এসময়ে বিশেষ করে চা শ্রমিকদের জীবনযাপন যাতে নিরাপদ থাকে সেদিকে বেশী করে লক্ষ্য রাখতে হবে।
তিনি কৃষিকে গুরুত্ব দেওয়ার জন্য সবার প্রতি আহবান জানিয়ে বলেন, কোন জমি যাতে পতিত না থাকে সে দিকে সবার নজর দিতে হবে। লকডাউনের সময় থেকে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের নেওয়া ভ্রাম্যমাণ প্রতিকী মূল্যের নিত্যপণ্যের দোকান ‘শপ-২০’ এবং সম্প্রতি উপজেলার ৩২টি স্কুল-মাদ্রাসাকে এক ছাতার নিচে এনে অনলাইন স্কুল চালু করা হয়েছে – যা স্থানীয় ক্যাবল টিভিতে প্রচার করা হচ্ছে জেনে এর ভূয়সী প্রশংসা করেন।

মতবিনিময় সভা সঞ্চালন করেন শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত