রবিবার, ১২ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ২৮ আষাঢ় ১৪২৭ বঙ্গাব্দ

মৌলভীবাজার জেলা প্রশাসক এর সাথে তাকরীম ফাউন্ডেশনের নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ।



নাজমুল সুমন ;মৌলভীবাজার জেলায় নবনিযুক্ত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান সাথে কোভিড-১৯ (সন্দেহ ভাজন) রোগে মৃত ব্যক্তির দাফন ও দাহ কাজে নিয়োজিত মৌলভীবাজার জেলায় প্রতিষ্ঠিত ১ম সেচ্ছাসেবক টিম তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন মৌলভীবাজার এর সদস্যগনের সৌজন্য সাক্ষাৎে ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
গত ৮ জুলাই  দুপুরে তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন মৌলভীবাজার এর উপদেষ্টা ও মৌলভীবাজার পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর আলহাজ্ব আয়াছ আহমদ ও মৌলভীবাজার ২৪ ডটকম এর সম্পাদক, এশিয়ান টিভি মৌলভীবাজার এর জেলা প্রতিনিধি ও তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন এর উপদেষ্টা মোঃ মাহবুবুর রহমান (রাহেল)।
প্রথমে ফাউন্ডেশন এর উপদেষ্টা পরে তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন এর জেলা টিম প্রধান সাইফুল ইসলাম সরকার (জুনেদ), সহকারী টিম প্রধান এস.এম গোলাম কিবরিয়া ও জেলা টিম সমন্বয়কারী সুমন আহমদ নবনিযুক্ত জেলা প্রশাসককে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এসময় নবনিযুক্ত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন এর সদস্যদের ধন্যবাদ জানিয়ে বলেন মৌলভীবাজারে যোগদান করার পর তাকরীম ফিউনারেল ফাউন্ডেশন এর খবর আমি পেয়েছেি। এই ফাউন্ডেশন যেভাবে মানুষের দূর্দিনে মৌলভীবাজার বাসীর পাশে থেকে সহযোগিতা করছে আমি তাদেরকে ধন্যবাদ জানাই।এবং তাকরীম ফাউন্ডেশন কাজে আমাদের সহযোগিতা অবশ্যই থাকবে ইনশাআল্লাহ। এদিকে বৃটেন থেকে তাকরীম ফিউন্যারেল ফাউণ্ডেশন অব মৌলভীবাজার এর প্রেট্রন ও প্রধান সমন্নয়ক মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা মোহাম্মদ মকিস মনসুর মৌলভীবাজার জেলায় নবনিযুক্ত জেলা প্রশাসক মীর নাহিদ আহসান সাথে তাকরীম ফাউন্ডেশন এর সৌজন্য সাক্ষাৎ এ মতবিনিময় করায় সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে এক বিবৃতিতে তিনি তাকরীম ফাউন্ডেশনকে ইতিমধ্যে যেসব সংগঠন বা দানশীল ব্যাক্তিবর্গ সহযোগিতা করেছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ ও স্যালুট জানিয়ে করোনা ভাইরাসের মহাবিপর্যয়ে নিজের জীবনের ঝুঁকি নিয়ে মানবতার কল্যাণে, মানবিকতার যে দূষ্টান্ত রেখে চলছে তাকরীম ফাউন্ডেশন এর করোনার যুদ্ধের এই মানবিক যোদ্ধাদের পাশে দাঁড়ানোর জন্য সমাজের সকল বিত্তশালীদের চিত্ত দিয়ে এগিয়ে আসার জন্য বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত