শুক্রবার, ২৪ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ৯ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

মরহুম আলাউদ্দিন – আনোয়ারা বেগম ওয়েলফেয়ার ফাউন্ডেশনের পক্ষ থেকে রাজনগরে খাদ্য সামগ্রী বিতরণ।



মকিস মনসুর;আর্ত-মানবতার সেবা ও,সমাজ উন্নয়ন এবং দারিদ্র বিমোচণে বিভিন্ন প্রজেক্টের মাধ্যমে কাজ করার লক্ষ্যে মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার কাটাজুড়ী গ্রামের সমাজসেবক মরহুম আলাউদ্দিন ও উনার সহধর্মিণী মরহুমা আনোয়ারা বেগমের ছেলে মেয়ে নাতি-নাতনি ও আত্তীয়দের ধারা অতি সম্প্রতি প্রতিষ্ঠিত মরহুম আলাউদ্দিন-আনোয়ারা বেগম ওয়েলফেয়ার ফাউন্ডেশন কাটাজুড়ী রাজনগর অব মৌলভীবাজার এর পক্ষ থেকে গত ১৮ জুলাই রোজ শনিবার দূপুরে ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা রাজনগর ডিগ্রি কলেজের ম্যানেজিং কমিটির সাবেক সদস্য আমেরিকা প্রবাসী আলতাফ হোসেন আসুক সাহেবের কাটাজুড়ীস্থ গ্রামের বাড়িতে কভিড- ১৯ তথা করোনা ভাইরাসের এই মহাবিপর্যয়ে ও আসন্ন পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে
এলাকার অসহায় নিডি পরিবারবর্গের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ফাউন্ডেশনের সহসভাপতি মোঃ মুহিব উদ্দিন এর সভাপতিত্তে এবং ফাউন্ডেশনের সহ সভাপতি মিজানুর রহমান চৌধুরী পারভেজ এর পরিচালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন আপ্তাব উদ্দিন মাষ্টার. আনু উদ্দিন. শামীম ইসলাম খান, মেহাম্মদ মুজিব মনসুর, মোহাম্মদ মাহমুদ. মোহাম্মদ লিটন আহমদ. আব্দুল করিম, মাওলানা জহিরুল ইসলাম, ইকবাল হোসেন , ফারুক উদ্দিন. মুজিব উদ্দিন. শেখ রুহেল আহমদ সহ এলাকার মুরব্বিয়ান ও যুব সমাজের প্রতিনিধিবৃন্দ।
মরহুম আলাউদ্দিন – মরহুমা আনোয়ারা বেগম সহ দেশে বিদেশে নিহত সকল মানুষের আত্তার মাগফেরাত কামনা এবং সমগ্র মুসলিম উম্মার সূখ শান্তি ও সমৃদ্ধি কামনা ও করোনা ভাইরাস থেকে সমগ্র মানবজাতিকে রক্ষার জন্য দোয়া পরিচালনা করেন কাটাজুড়ী জামে মসজিদের ঈমাম মাওলানা মঈন উদ্দিন আহমেদ। অনুষ্ঠান চলাকালে আমেরিকা থেকে টেলিবার্তায় ফাউন্ডেশনের ফাউন্ডার চেয়ারম্যান রাজনগর উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক এবং আমেরিকার নিউজার্সি প্রসপেক্ট পার্ক সিটির বোর্ড অব এ্যডুকেশনের নির্বাচিত একমাত্র বাঙ্গালী কমিশনার আবুল হোসেন সুরমান এই মহতি প্রজেক্ট বাস্তবায়নে ফাউন্ডেশনের সদস্য যারা অর্থ দিয়েছেন এবং ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তারেক আহমদ চৌধুরী সহ দেশে বিদেশে খাদ্য সামগ্রী বিতরণে যারা অক্লান্ত পরিশ্রম ও সহযোগিতা করেছেন সবার প্রতি কৃতজ্ঞতা ধন্যবাদ জানিয়েছেন। এখানে উল্লেখ্য যে এই মহতি অনুষ্ঠানে যে সব নিডি পরিবারবর্গের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে সামাজিক মর্যাদা রক্ষাথে খাদ্য সামগ্রী গ্রহণকারীদের কোন ছবি তুলা হয়নি বলে ফাউন্ডেশনের নেতৃবৃন্দ জানিয়েছেন।।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত