বুধবার, ২৯ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

ইসরাফিল আলম এমপি আর নেই ; ইউকে ওয়েলস আওয়ামী লীগের শোক প্রকাশ



বদরুল মনসুর :  জাতীয় শ্রমিকলীগ লিডার  নওগাঁ-৬ (আত্রাই-রানীনগর) আসনের সাংসদ অভিজ্ঞ ও ইয়াং ট্যালেন্ট ইসরাফিল আলম এমপি  আর নেই  চলে গেছেন চিরতরে না ফেরার দেশে। আজ সোমবার সকাল ৬টা ২০ মিনিটে ঢাকার  রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ইন্নাল্লিল্লাহে ইন্না ইলাহি রাজেউন)।মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর।তাঁর বড় মেয়ে ইসরাত সুলতানা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

এদিকে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ওয়েলস আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি প্রবাসের মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কমিউনিটি লিডার মোহাম্মদ ফিরুজ আহমদ.  যুক্তরাজ্য আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ওয়েলস আওয়ামী লীগের সিনিয়র সহ  সভাপতি মোহাম্মদ মকিস মনসুর.  সহ সভাপতি সাইফুল ইসলাম নজরুল

সহ সভাপতি এস রহমান মধু. ওয়েলস আওয়ামী লীগের

সাধারণ সম্পাদক আব্দুল মালিক. যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মর্তুজা. যুগ্ম সাধারণ সম্পাদক লিয়াকত আলী ও সাংগঠনিক সম্পাদক মল্লিক মোসাদ্দেক আহমেদ সহ অন্যান্য নেতৃবৃন্দ এক যুক্ত বিবৃতিতে নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য ইসরাফিল আলম এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন। শোকবার্তায় বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় পরিষদের সদস্য ওয়েলস আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ ফিরুজ বলেন, ইসরাফিল আলম জনগণের পক্ষে জোরালোভাবে সংসদে কথা বলা সহ মানুষের জন্য কাজ করে গেছেন।  তাঁর মতো  অভিজ্ঞ ও জনদরদী সংসদ সদস্যের মৃত্যু এক অপূরণীয় ক্ষতি হয়েছে বলে উল্লেখ করে মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত