সোমবার, ২৭ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

শেখ বোরহান উদ্দিন (রহ) ইসলাম সোসাইটির পক্ষ থেকে জুড়ী ও কুলাউড়া উপজেলা সহ জেলাব্যাপী মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ।



জেসমিন মনসুর;মৌলভীবাজার জেলার শেখ বোরহান উদ্দিন (রহ) ইসলাম সোসাইটি (বিআইএস) এর উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধ ও পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে কোরবানিকৃত পশুর বর্জ্য পরিবেশ সম্মতভাবে অপসরণে করণীয় শীর্ষক সচেতনতা মূলক লিফলেট ও মাস্ক বিতরণ এর সপ্তাহ ব্যাপী জেলার ৭ টি উপজেলায় ঘোষিত কর্মসূচির অংশ হিসাবে গত ২৬ জুলাই ২০২০ রবিবার জুড়ী উপজেলা কর্মসূচিঃ বিকাল ৩ ঘটিকায় নাইট চৌমুহনীতে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন জুড়ী উপজেলার চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম.এ. মোঈদ ফারুক। কুলাউড়া উপজেলা কর্মসূচিঃ বিকাল ৫ ঘটিকায় ডাক বাংলা প্রাজ্ঞনে কর্মসূচির আনুষ্ঠানিক উদ্বোধন করেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী। এ সময় সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন শেখ বোরহান উদ্দিন (রহ)ইসলামি সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি এম. মুহিবুর রহমান মুহিব। জেলা ব্যাপী মেধা যাচাই পরীক্ষার পরীক্ষা নিয়ন্ত্রক মোঃ মনিরুল ইসলাম । নির্বাহী পরিচালক, মোঃ তাহের মিয়া (মুন্না)। দপ্তর সচিব মোঃ সিরাজুল হাসান। যুগ্ন প্রচার ও প্রকাশনা সচিব মোঃ সাব্বির আহমদ তপু। নির্বাহী পরিচালক, অমিত আল হাসান। ফরহাদ আহমদ ফাহিম। রুমেল আহমদ চৌধুরী। সাইফ উদ্দিন,প্রমুখ। উক্ত কর্মসূচিতে বিভিন্ন শ্রেনী পেশার মানুষদের মধ্যে লিফলেট ও মাস্ক বিতরণ করা হয়৷ এবং বিশ্বস্বাস্থসংস্থার বিধি মুতাবেক সচেতন থাকার ও কোরবানিকৃত পশুর বর্জ নির্ধারিত স্থানে ফেলে পরিবেশ কে দুষনের হাত থেকে রক্ষা করার আহবান জানানো হয়।
এছাড়া সপ্তাহব্যাপী কর্মসূচির অংশ হিসেবে মৌলভীবাজার সদর উপজেলার সহ জেলার প্রতিটি উপজেলা সহ বিভিন্ন বাজারে প্রতিনিয়ত মাস্ক বিতরণ ও সচেতনতা মূলক ক্যাম্পেইন চালু থাকবে বলে সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি এম. মুহিবুর রহমান মুহিব দৈনিক মৌলভীবাজার ডট কমকে জানিয়েছেন।এদিকে মৌলভীবাজার জেলার শেখ বোরহান উদ্দিন (রহ) ইসলাম সোসাইটি (বিআইএস) এর চীফ প্রেট্রন মৌলভীবাজার জেলার সাবেক ছাত্রনেতা ও বৃটেনের কমিউনিটি লিডার মোহাম্মদ মকিস মনসুর অনুষ্ঠান চলাকালে টেলিবার্তায় এই মহতি উদ্দ্যোগে সোসাইটির প্রতিষ্ঠাতা সভাপতি এম. মুহিবুর রহমান মুহিব সহ সংগঠনের নেতৃবৃন্দ
যারা অক্লান্ত পরিশ্রম করে চলছেন এবং যারা অর্থ দিয়ে সহযোগিতার হাত প্রসারিত করছেন সবাইকে আন্তরিক ধন্যবাদ ও অভিনন্দন সহ কৃতজ্ঞতা জানিয়ে সংগঠনের আগামী দিনের অগ্রযাত্রায় সবার সহযোগিতা কামনা করেছেন।।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত