বুধবার, ২৯ জুলাই ২০২০ খ্রীষ্টাব্দ | ১৪ শ্রাবণ ১৪২৭ বঙ্গাব্দ

গ্রেটার ম্যানচেস্টার মৌলভীবাজার ডিস্ট্রিক ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের উদ্দ্যোগে দরিদ্র মানুষের মাঝে অর্থ সহায়তা প্রদান।



ফয়ছল মনসুর;করোনার ভয়াবহতায় গোটা মানবজাতি কঠিন সময় পার করছে। মারাত্মকভাবে ভাইরাসটি ছড়িয়ে পড়ার ফলে দৈনন্দিন অর্থনৈতিক কর্মকাণ্ড চালিয়ে যাওয়া সম্ভব হচ্ছেনা অনেকের ক্ষেত্রে। সেই সব নিডি পরিবারবর্গ এর সহায়তার জন্য এগিয়ে এসেছে যুক্তরাজ্যের ম্যানচেস্টারে বসবাসরত মৌলভীবাজার জেলার প্রবাসীদের সংগঠন গ্রেটার ম্যানচেস্টার মৌলভীবাজার ডিস্ট্রিক ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউ.কে (GMMDWA).
গত ২৭ জুলাই সোমবার দুপুরে কোভিড-১৯ এর এই মহামারীতে মৌলভীবাজার পৌরসভা মিলনায়তনে ঈদ সহায়তায় অংশ হিসেবে এসোসিয়েশনের পক্ষ থেকে দুস্থদের মাঝে নগদ অর্থ প্রদান করা হয়েছে।
অর্থ সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার পৌরসভার মেয়র জননেতা মোহাম্মদ ফজলুর রহমান।
কোভিড-১৯ মহামারির এই সময়ে জেলার বিভিন্ন উপজেলার দুস্থদের ঈদ উপহার দেয়ার জন্য এসোসিয়েশনকে ধন্যবাদ জানান মেয়র।
উল্লেখ্য যে, সদস্যদের পক্ষ হতে আর্থিক সহায়তা নিয়ে ১ লক্ষ ১০ হাজার ৭০০ টাকার তহবিল গঠন করেন এসোসিয়েশনের চেয়ারম্যান রুহুল আমীন চৌধুরী মামুন, জেনারেল সেক্রেটাররি রুহুল আমিন রুহেল, ট্রাস্টি ও উপদেষ্টা ফারুক আহমেদ, ট্রেজারার আকিকুর রহমান তোফায়েল।
ফান্ড রাইজিংয়ে সহযোগিতা করেন উপদেষ্টা এস.এম. কামাল উদ্দিন, তাওহীদ চৌধুরী, সহ সভাপতি মঈন আহমদ লিটন, সহ সভাপতি মামুনুর রশীদ, সহ সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সুমন সহ এসোসিয়েশনের অন্যরা।
এ তহবিল থেকে মৌলভীবাজার জেলার বিভিন্ন উপজেলার ৫৫টি পরিবার প্রধানের মাঝে দুই হাজার টাকা করে অর্থ সহায়তা প্রদান করা হয়। সমন্বয়ক সামাজিক সংগঠক কয়ছর আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মৌলভীবাজার পৌরসভার ৬ নং ওয়ার্ড কমিশনার জালাল আহমদ, ২ নং ওয়ার্ড কমিশনার আসাদ হোসেন মক্কু ও ১নং ওয়ার্ড কমিশনার স্বাগত কিশোর দাশ চৌধুরী।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত