বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগের উদ্দ্যোগে জাতীয় শোক দিবস পালিত।



জেসমিন মনসুর;গত ১৬ আগষ্ট বিকেল ৪টায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান – এর ৪৫তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মৌলভীবাজার জাতীয় মহিলা সংস্থা অডিটোরিয়ামে বাংলাদেশ মহিলা আওয়ামী লীগ মৌলভীবাজার জেলা শাখা কর্তৃক একটি আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

উক্ত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার-হবিগঞ্জ আসনের সংসদ সদস্য এবং মৌলভীবাজার জেলা মহিলা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি সৈয়দা জোহরা আলাউদ্দিন এমপি।

আরোও উপস্থিত ছিলেন জেলা মহিলা আওয়ামী লীগের সাধারন সম্পাদিকা এবং মৌলভীবাজার জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান রেজিয়া রহমান, জেলা মহিলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদিকা রাহিলা আহমদ, পৌর মহিলা আওয়ামী লীগ সভাপতি রুবিনা আহমদ প্রমুখ।

মাননীয় সাংসদ বলেন “ দেশের কোটি মানুষের প্রেমে জাতির পিতা এদেশকে উপহার দিয়েছেন স্বাধীনতা। উনার স্বপ্ন আজ পূরণ হয়েছে। নিষ্ঠুর ঘাতকরা বঙ্গবন্ধুকে হত্যা করতে পারলেও দেশের কোটি মানুষের মন থেকে বঙ্গবন্ধুকে সরাতে পারেনি। জনগনের মন থেকে বঙ্গবন্ধুর আদর্শকে মুছে দিতে পারেনি। ”

আলোচনা সভার শুরুতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ই আগস্টের সকল শহীদদের প্রতি সম্মান জানিয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়। এরপর আলোচনা সভা শেষে জাতির পিতা এবং ১৫ই আগস্টের তৎপরবর্তী ঘটনার মধ্য দিয়ে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাতের জন্য মোনাজাত করা হয়।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত