মঙ্গলবার, ২৫ অগাস্ট ২০২০ খ্রীষ্টাব্দ | ১০ ভাদ্র ১৪২৭ বঙ্গাব্দ

শ্রীমঙ্গল মির্জাপুর ইউনিয়নের চারবারের নির্বাচিত চেয়ারম্যান সুফিয়ান চৌধুরী চলে গেছেন না ফেরার দেশে।



ফয়ছল মনসুর;মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার ১নং মির্জাপুর ইউনিয়নের ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান দেওয়ান আবু সুফিয়ান চৌধুরী(৭২) আর নেই (ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
সোমবার সকাল ৯ টা ২০ মিনিটের সময় ঢাকাস্থ সিকদার মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন। তিনি লাঞ্চে ক্যান্সার জনিত রোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন অসুস্থ্য ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৫ পুত্র,৩ মেয়েসহ ভাই-বোন, নাতি নাতনিসহ অসংখ্যাগুনাগ্রাহী রেখে গেছেন। মরহুমের ভাতিজা দেওয়ান হাসান আমহদ চৌধুরী জানান, সোমবার রাতে প্রথমে নিজ বাড়ী পাচাউনে প্রথম জানাজা এবং পওে নিজ ইউনিয়ন প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা নামাজ শেষে রাতেই পারিবারিক কবরস্থানে দাফন  করা হবে।
চেয়ারম্যান মোঃ আবু সুফিয়ান চৌধুরী’র  এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন অনুমিত হিসাব সম্পর্কিত কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ আব্দুস শহীদ এমপি’ ও বৃটেন থেকে ডেইলি সিলেট এন্ড দৈনিক মৌমাছি কন্ঠের সম্পাদক মন্ডলীর সভাপতি মোহাম্মদ মকিস মনসুর মৌলভীবাজার সম্মিলিত সামাজিক উন্নয়ন পরিষদের সভাপতি এম খালেদ চৌধুরী ও সাধারন সম্পাদক আলিম উদ্দিন হালিম এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
এলাকার স্বজ্জন ব্যক্তিত্ব অবসরপ্রাপ্ত শিক্ষক রাকেশ চৌধুরী বলেন, সুফিয়ান চৌধুরী সাহেব বংশগতভাবে যেমন সুপরিচিত ছিলেন তেমনি আচার বিচারেও ছিলেন দক্ষ ব্যক্তিত্ব। সবার সাথে আন্তরিকতা ও অমায়িক ব্যবহার ছিল উনার বৈশিষ্ট। আমরা একজন দক্ষ জনপ্রতিনিধিকে হারালাম। আমি তাঁর আত্মার শান্তি কামনা করছি।অত্যন্ত স্বজন ও বিনয়ী স্বভাবের লোক ছিলেন তিনি। একারণেই এলাকার জনগন তাকে ইউপি সদস্য ও ৪ বার ইউপি চেয়ারম্যানের দ্বায়িত্ব তুলে দেয়। নৌকা প্রতিক নিয়ে চলতি মেয়াদে চেয়ারম্যান নির্বাচিত হন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত