মঙ্গলবার, ১০ অগাস্ট ২০২১ খ্রীষ্টাব্দ | ২৬ শ্রাবণ ১৪২৮ বঙ্গাব্দ

জেলা আওয়ামীলীগের সদস্য, বিশিষ্ট সমাজসেবক জনাব আনকার আহমদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোঃ শাহাব উদ্দিন এমপি।



মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক, জেলা আওয়ামীলীগের সদস্য, বিশিষ্ট সমাজসেবক জনাব আনকার আহমদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোঃ শাহাব উদ্দিন এমপি।
এক শোক বার্তায় মন্ত্রী বলেন, জনাব আনকার আহমদ জেলা আওয়ামীলীগে সংগঠনের দূর্দিনে তার বিভিন্ন কর্মকাণ্ড আওয়ামী পরিবার আজীবন স্মরণ রাখবে। তিনি মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।
উল্লেখ্য মৌলভীবাজার জেলা সদরের ৬ নং একাটুনা ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের কচুয়া গ্রামের কৃতি সন্তান, মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সদস্য ও জেলা রেফারি সমিতির সাধারণ সম্পাদক জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সেক্রেটারি. ৮০ এর দশকের জেলা ছাত্রলীগের সাবেক তুখোড় ছাত্রনেতা.আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি এবং মৌলভীবাজার জেলার একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা বিশিষ্ট রাজনীতিবিদ ক্রীড়া সংগঠক সালিশ বিচারক দানশীল ব্যাক্তিত্ত ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আনকার আহমদ ঢাকার বারডেম হাসপাতালে
চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৬ টা ১০ মিনিটের সময় ইন্তেকাল করেছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত