বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর ২০২১ খ্রীষ্টাব্দ | ৯ পৌষ ১৪২৮ বঙ্গাব্দ
Sex Cams

মৌলভীবাজার আওয়ামীলীগ লিডার ও সমাজসেবক আনকার আহমদ এর দাফন-কাফন সম্পন্ন করেছে সেচ্ছাসেবী সংগঠন বোরহান উদ্দিন সোসাইটি।



নাজমুল সুমন;মৌলভীবাজার জেলা সদরের ৬ নং একাটুনা ইউনিয়ন ৫ নং ওয়ার্ডের কচুয়া গ্রামের কৃতি সন্তান, মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সদস্য ও
মৌলভীবাজার জেলা রেফারি সমিতির সাধারণ সম্পাদক মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার প্রাক্তন সেক্রেটারি. ৮০ এর দশকের মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সাবেক তুখোড় ছাত্রনেতা. মৌলভীবাজার আবাহনী ক্রীড়া চক্রের সভাপতি এবং মৌলভীবাজার জেলার একাটুনা ইউনিয়ন ডেভোলাপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের উপদেষ্টা বিশিষ্ট রাজনীতিবিদ ক্রীড়া সংগঠক সালিশ বিচারক দানশীল ব্যাক্তিত্ত ও বিশিষ্ট সমাজসেবক আলহাজ্ব আনকার আহমদ ঢাকার বারডেম হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ৬ সেপ্টেম্বর রোববার বাংলাদেশ সময় ভোর ৬ টা ৩০ মিনিটের সময় ইন্তেকাল করেছেন ( ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) ৬ সেপ্টেম্বর সন্ধ্যা ৭-৩০ মিনিটে উনার নিজ বাড়িতে প্রথম জানাজার নামাজ এবং ২য় জানাজার নামাজ বাদ এশা হযরত সৈয়দ শাহ মুস্তাফা (রহ) মাজারে অনুষ্ঠিত হয় নামাজে জানাজা শেষে কচুয়াস্থ উনার নিজ বাড়িতে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৬৩ বছর। তিনি ২ মেয়ে ১ ছেলে ও স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী ও আত্তীয় সজন রেখে গেছেন। মরহুমের জানাজার নামাজে মৌলভীবাজার রাজনগর- ৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ এমপি ,
মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিছবাউর রহমান. সিনিয়র সহ সভাপতি মুহিবুর রহমান তরফদার সহ সভাপতি মসুদ আহমদ. মৌলভীবাজার উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ কামাল হোসেন, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান. জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ নওশের আলী খোকন. একাটুনা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবু সুফিয়ান. মৌলভীবাজার একাটুনা ইউনিয়ন ডেভেলপমেন্ট এন্ড ওয়েলফেয়ার ফাউন্ডেশনের সভাপতি সিরাজুল ইসলাম সিরাজ সেক্রেটারি সেলিম রেজা তরফদার ও ট্রেজারার মোহাম্মদ মুজিব মনসুর সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ সহ প্রচুরসংখ্যক লোক উপস্তিত ছিলেন। মরহুমের ছেলে আনরার আহমদ নিহাল তাঁর বাবার জন্য সবার নিকট দোয়া চেয়েছেন।
স্বাস্থ্য বিধি মেনে লাশ দাফন করেছে শেখ বোরহান উদ্দিন রহঃ ইসলামী সোসাইটির কোভিড ১৯ টিম। মৃত্যুের পরিবারের পক্ষে সোসাইটির পৃষ্ঠপোষক বিশিষ্ট কমিউনিটি লিডার ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর বৃটেন থেকে সোসাইটির চেয়ারম্যান এম. মুহিবুর রহমান মুহিব এর সাথে যোগাযোগ করলে মহাসচিব মিজানুর রহমান রাসেল তাৎক্ষনিক ভাবে যাবতীয় ব্যবস্থা গ্রহন করেন। দাফন-কাফনে উপস্থিত ছিলেন শেখ বোরহান উদ্দিন রহঃ ইসলামি সোসাইটির চেয়ারম্যান এম.মুহিবুর রহমান মুহিব , টিম লিডার আশরাফুল খান রুহেল,টিম মেম্বার মুজিব মিয়া, মোহাম্মদ ফয়ছল মনসুর, সাংগঠনিক সচিব সোহান হোসাইন হেলাল, দপ্তর সচিব সিরাজুল হাসান, যুগ্ন দপ্তর সচিব এস এম বশির,প্রধান সমন্নয়ক সাইদুল ইসলাম মান্না, টিম মেম্বার ইয়াছিন তালুকদার, জামিল আহমদ, ও সুহেল আহমেদ রানা প্রমুখ। বৃটেন থেকে সেচ্ছাসেবী সংগঠন শেখ বোরহান উদ্দিন সোসাইটির চীফ প্রেট্রন কমিউনিটি লিডার ও সাংবাদিক মোহাম্মদ মকিস মনসুর টেলিবার্তায় উনার চাচার দাফনকাজ সম্পন্ন করায় শেখ বোরহান উদ্দিন রহঃ ইসলামি সোসাইটির চেয়ারম্যান এম.মুহিবুর রহমান মুহিব ,মহাসচিব মিজানুর রহমান রাসেল ও টিম লিডার আশরাফুল খান রুহেল, সহ সকল সদস্যদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।। এদিকে মরহুম আনকার আহমদ এর বড়ভাই বৃটেনের কাডিফে বসবাসকারী কাডিফ শাহজালাল মসজিদ কমিটির জেনারেল সেক্রেটারি কমিউনিটি লিডার ও বিশিষ্ট ব্যাবসায়ী আলহাজ্ব মোহাম্মদ রেনু মিয়া মহাণ আল্লাহ রাব্বুল আলামীন যেনো উনার ভাইকে জান্নাতবাসী করেন এই দোয়া করার জন্য সবার প্রতি বিনীতভাবে অনুরোধ জানিয়েছেন।

নিউজ সম্পর্কে আপনার বস্তুনিস্ঠ মতামত প্রদান করুন

টি মতামত